বিশ্বকাপে আরও এক বার প্রত্যাবর্তন সৌরভ গঙ্গোপাধ্যায়ের, বিশেষ ভূমিকায় প্রথমবার তিন মহিলা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#কলকাতা: ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর ধারাভাষ্যকার হিসেবে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। কিন্তু দুঃখের ব্যাপার ধারাভাষ্যকার হিসেবে তাঁকে খুব একটা বেশি দেখা যায় না। সিএবির দায়িত্ব তো রয়েছেই, সেই সঙ্গে আরও অনেক কাজের চাপে নিয়মিত ধারাভাষ্য দেওয়া হয় না সৌরভের। কিন্তু এ বার গোটা বিশ্বকাপ জুড়ে সৌরভকে ধারাভাষ্যকার হিসেবে দেখা যাবে। সম্প্রতি বিশ্বকাপের ধারাভাষ্যকারের একটি তালিকা প্রকাশ করেছে আইসিসি। সেই তালিকায় নাম রয়েছে সৌরভের। তিনি ছাড়া আরও ২৩ জনের নাম রয়েছে এই তালিকায়।

৩০ মে থেকে ইংল্যান্ড-ওয়েলসে বসছে ক্রিকেটের সব থেকে বড় আসর। আর এবারের বিশ্বকাপে ধারাভাষ্যকারদের দলটা বেশ বড় রাখার সিদ্ধান্ত নিয়েছে আইসিসি। ২৪ জনের তালিকায় ভারতের সৌরভ গঙ্গোপাধ্যায়, সঞ্জয় মঞ্জরেকর ও হর্ষ ভোগলে রয়েছেন। শ্রীলঙ্কা থেকে থাকবেন কুমার সঙ্গাকরা। বাংলাদেশের থেকে থাকবেন আতহার আলী খান। তারকা ধারাভাষ্যকার হিসেবে কমেন্ট্রি বক্স মাতাবেন, হর্ষ ভোগলে, কুমার সঙ্গকারা, ওয়াসিম আক্রাম, মার্ক নিকোলাস-সহ আরও অনেকে।

এ বারই প্রথম তিনজন মহিলা ধারাভাষ্যকারও থাকবেন তালিকায়। ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার ইশা গুহ, অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার মেল জোনস ও ইংলিশ ধারাভাষ্যকার অ্যালিসন মিচেল। এছাড়া অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক মাইকেল ক্লার্ক বিশ্বকাপে ধারাভাষ্য দিয়ে আইসিসি টিভিতে অভিষেক ঘটাবেন।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest