বুকে ব্যথা নিয়ে মুম্বইয়ের হাসপাতালে ভরতি ব্রায়ান লারা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#মুম্বই: ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক ব্রায়ান লারা বুকে ব্যথা নিয়ে ভরতি হলেন মুম্বইয়ের পারেলের গ্লোবাল হাসপাতালে। মঙ্গলবার হাসপাতাল কর্তৃপক্ষ লারার অসুস্থতা নিয়ে খুব শীঘ্রই বিবৃতি দেবে বলে জানা গিয়েছে।

বর্তমানে লারা ভারতে রয়েছেন। তিনি আইসিসি বিশ্বকাপ ২০১৯-এর সরকারি সম্প্রচারকদের প্যানেলে বিশেষজ্ঞ হিসাবে অন্তর্ভুক্ত রয়েছেন। বিশ্বকাপের প্রায় প্রতিটি ম্যাচেই স্টুডিওতে বিশেষজ্ঞের ভূমিকায় দেখা গিয়েছে ব্রায়ান লারাকে। কোন ক্রিকেটারের কী দুর্বলতা, কে কোন শটে বেশি পারদর্শী, তার পুঙ্খানুপুঙ্খ বিশ্লেষণ করে চলেছেন ক্যারিবিয়ান কিংবদন্তি। কিন্তু বিশ্বকাপের মধ্যেই অসুস্থ হয়ে পড়লেন তিনি।

জানা গিয়েছে, মুম্বইয়ে একটি অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন ক্যারিবিয়ান কিংবদন্তী ব্রায়ান চার্লস লারা। ওই অনুষ্ঠান শুরু হওয়ার পরেই বুকে ব্যথা অনুভব করেন লারা। বেলা সাড়ে ১২টা নাগাদ প্যারেলের গ্লোবাল  হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। আপাতত তিনি সেখানেই ভর্তি আছেন। মরাঠী দৈনিক, লোকসত্তার খবর অনুযায়ী, গ্লোবাল হাসপাতালের ডা. প্রবীণ কুলকার্নি উপস্থিততে লারার চিকিৎসা শুরু হয়। তৎক্ষণাৎ তাঁর অ্যাঞ্জিওগ্রাফি করা হয়।

বছর পঞ্চাশের কিংবদন্তি তারকার ঝুলিতে রয়েছে একগুচ্ছ রেকর্ড। একমাত্র ব্যাটসম্যান হিসেবে এক টেস্টে চারশো রানের মালিক তিনি। ১৯৯৯ থেকে ২০০৭ সাল পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের জার্সি গায়ে বাইশ গজে দাপিয়ে খেলেছেন তিনি। বিপক্ষ বোলারের রাতের ঘুম কেড়েছেন বহুবার। দেশের হয়ে ১৩১ টি টেস্ট এবং ২৯৯ টি ওয়ানডে ম্যাচ খেলেছেন তিনি। টেস্টে ৩৪ টি সেঞ্চুরি-সহ ১১ হাজার ৯৫৩ রান তাঁর ঝুলিতে। ওয়ানডে-তে ১৯টি শতরান হাঁকিয়ে করেছেন মোট ১০ হাজার ৪০৫ রান। তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটায় উদ্বিগ্ন ক্রিকেটমহল। লারার দ্রুত আরোগ্য কামনা করছেন ক্রিকেটপ্রেমীরা।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest