Site icon The News Nest

‘ভিন জাতে’ বিয়ের শাস্তি, চড়া রোদে স্বামীকে কাঁধে চাপিয়ে ঘোরালেন স্ত্রী, উল্লাস গ্রামবাসীদের!

wife and husband

ভোপাল: মাথার উপর চাঁদিফাটা রোদ। কিন্তু সেই চড়া রোদেই মাঠের উপর দিয়ে হেটে চলেছেন এক তরুণী। চোখেমুখে তাঁর আতঙ্ক। পা টলমল করছে। কাঁপছে সারা শরীর। কিন্তু তাও থামছেন না তরুণী। তাঁরই বয়সী এক তরুণকে কাঁধে নিয়ে হেঁটে চলেছেন।সংবাদ সংস্থা এএনআইয়ের প্রকাশিত একটি এই ভিডিও নিয়ে তোলপাড় গোটা দেশ।

ভিডিও দেখে মনে হতেই পারে, কোনো গুরুতর অপরাধ করেছেন ওই মহিলা। যে কারণে তাঁকে এমন কঠিন একটা শাস্তির মুখে পড়তে হয়েছে।সংবাদ সংস্থা সূত্রে জানা যাচ্ছে, এই মহিলার ‘অপরাধ’ হল, তাঁর প্রেমিক ভিন্ন জাতের। সেই ভিন জাতের প্রেমিককে বিয়ে করার ‘অপরাধেই’ এই শাস্তি দেওয়া।ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের রাজধানী ভোপাল থেকে ৩৪০ কিলোমিটার দূরের ঝাবুয়া জেলার দেবীগড় গ্রামে। ৩৩ সেকেন্ডের এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, কারও হাতে লাঠি, কারও হাতে পতাকা, কেউ আবার মোবাইল ফোনে এই শাস্তি দেওয়ার দৃশ্য রেকর্ড করে রাখছেন। তরুণীর পা কেঁপে গেলেই পিছন থেকে শোনা যাচ্ছে চিৎকার। হুমকির সঙ্গে সঙ্গে শোনা যাচ্ছে নানা বিকৃত আওয়াজ। পৈশাচিক উল্লাসে মেতেছে ওই একদল মাতব্বর। জোয়ান থেকে বয়স্ক, বাদ যায়নি কেউই। মুখে বিকৃত আওয়াজ, অশালীন অঙ্গভঙ্গি, চড়া গলার হুমকির রোষে ভয়ে সিঁটিয়ে যাচ্ছেন তরুণী।

এই ঘটনা যে সত্যি, তা জানিয়েছেন ঝাবুয়া জেলার পুলিশ সুপার বিনীত জৈন। সংবাদসংস্থাকে তিনি জানিয়েছেন, ‘‘ঝাবুয়ার দেবীগড়ে কিছু মানুষ এক মহিলাকে অপমান করেছেন। এই ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। দু’জনকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে।’’

Exit mobile version