ভোটের আগে ফের হতে পারে পুলওয়ামার মত জঙ্গি হামলা, মন্তব্য রাজ ঠাকরের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই : ভোটের আগে ফের হতে পারে পুলওয়ামা জঙ্গি হামলার মতো ঘটনা। শনিবার দলের ১৩ তম প্রতিষ্ঠা দিবসে এমনটাই মন্তব্য করলেন এমএনএস সুপ্রিমো রাজ ঠাকরে।
পুলওয়ামা হামলার কথা উল্লেখ করে তিনি বলেন ২০১৮ সালের ডিসেম্বের জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভাল -এর সঙ্গে সাক্ষাৎ হয়েছিল পাকিস্তানের জাতীয় নিরাপত্তা উপদেষ্টার। তারপরও একচুল বদল হয়নি পরিস্থিতি। রাজ ঠাকুরের বক্তব্য, ভারতের প্রতিবছর বিমান ভেঙে কতজন বায়ু সেনার মৃত্যু হয় তা নিয়ে নীরব কেন প্রধানমন্ত্রী।
এদিন উইং কমান্ডার অভিনন্দনের এত সহজে দেশে ফিরে আসা নিয়ে সংশয় প্রকাশ করেন তিনি। স্পষ্ট ভাষায় রাজ বলেন,’ ভোটে জেতার জন্য ক্রমাগত মিথ্যা কথা বলে চলেছেন প্রধানমন্ত্রী। আসলে তাঁর হাতে আর কোনো ইস্যু বেঁচে নেই। এখন আরেকটি হামলায় তাঁকে বাঁচাতে পারে। রামমন্দির শেষ হয়ে গিয়েছে আগেই। বলার মত কিছুই করতে পারেননি প্রধানমন্ত্রী। তাঁর সমস্ত নীতি ব্যর্থ প্রমাণিত। এই অবস্থায় আরেকটি পুলওয়ামার মত  ঘটনা প্রধানমন্ত্রীকে বাড়তি সুবিধা দিতে পারে।’ উপস্থিত সকলের উদ্দেশ্যে রাজ্ ঠাকরে বলেন, ‘ভোটের আগেই ফের একটা হামলা হবে। আমার কথা আপনারা মিলিয়ে নেবেন।’ স্বাভাবিক ভাবেই এই ঘটনায় নিঃসন্দেহে অস্বস্তিতে পড়েছে গেরুয়া শিবির।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest