ভোটের দিনে দফায় দফায় তল্লাশি মুকুল রায়ের গাড়িতে, মিলল মুড়ি আর বিস্কুট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#কলকাতা: ভারতী ঘোষের গাড়ি থেকে প্রচুর নগদ টাকা উদ্ধার হয়েছে ষষ্ঠ দফার ভোটে কয়েকদিন আগেই। এবার তল্লাশি মুকুল রায়ের গাড়িতে।

রবিবার একদিকে যখন চলছে ষষ্ঠ দফার ভোট, অন্যদিকে তখন কলকাতায় মুকুল রায়ের গড়িতে চলল দফায় দফায় তল্লাশি। আর এই ঘটনায় রীতিমত বিব্রত মুকুল। তাঁকে হেনস্থা করার জন্যই এইভাবে তল্লাশি চালানো হচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

এদিন দিল্লিতে নিজের ভোট দিতে যান মুকুল রায়। ফেরার সময়ে বিমানবন্দর থেকে বের হতেই তাঁর গাড়ি আটকায় পুলিশ। চলে তল্লাশি। মুকুল রায় অভিযোগ করেন, ওই পথ দিয়ে তাঁর আগে আগেই রাজ্যের এক মন্ত্রীর গাড়ি গেলেও তল্লাশি চালানো হয়নি। কোন মন্ত্রীর গাড়ি তা নিয়ে অবশ্য কিছু বলেননি মুকুল রায়। তাঁর অভিযোগ এটা সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। তাঁকে হেনস্থা করতেই পুলিশের এই তৎপরতা। তাঁর সামনে সামনে যাওয়া রাজ্যের মন্ত্রীর যে গাড়ি তল্লাশি ছাড়াই ছেড়ে দেওয়ার অভিযোগ তিনি করেছেন তাতে ব্যাগ ভর্তি টাকা ছিল বলেও দাবি করেছেন মুকুল।

এর পরে মুকুল রায়ের গাড়ি কলকাতার পথ ধরলে কৈখালি মোড়ের কাছে ফের আটকায় রাজ্য পুলিশ। ফের চলে তল্লাশি।  কোনও ক্ষেত্রেই মুকুল রায় বাধা না দিলেও বলেন, সংবাদমাধ্যমের সামনে তল্লাশি চালাতে হবে। তিনি নিজে সংবাদমাধ্যমকে খবর দেন। এর পরে তল্লাশি চললে পুলিশ কার্যত খালি হাতে ফেরে। গাড়ির ডিকি ছাড়ায় মকুল রায়ের সঙ্গে থাকা সব ব্যাগেও তল্লাশি চালায় পুলিশ।

যদিও পুলিশ এর মধ্যে রাজনীতির কিছু দেখছে না। ভোটের মরসুমে এটা তাদের কাছে রুটিন তল্লাশি। বিধাননগর কমিশনারেট সূত্রে খবর, মুকুলের মাল্টি ইউটিলিটি ভেহিকল-এ থাকা একাধিক ব্যাগ তল্লাশি করে মুড়ি-বিস্কুট ছাড়া বিশেষ কিছু পাওয়া যায়নি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest