Site icon The News Nest

মাখন লালের গানে রাশেদের অভিনয়,বৈশাখে এক হতে চলেছে দুই বাংলা

rasel

নিউজ কর্নার ওয়েব ডেস্ক : কোনও সীমারেখা দিয়ে বাঁধা যায় না শিল্পীকে। শিল্প বিশেষ কোনও ভূখণ্ডের সম্পদ নয়। সে কারণেই সঙ্গীত,চিত্রকলা, সিনেমা, নাটক- জায়গা করে নেয় দেশ-কাল-সীমারেখার বাইরে মানুষের মনে।
সঙ্গীত কেবল কথার দাসত্ব করে না। তার সুরেও থাকে জাদুমন্ত্র। আজকাল অডিও-ভিজ্যুয়ালের যুগ। মানুষ এখন গানের সঙ্গে চলমান ছবি দেখতে চান। তরুণ-তরুণীরা এই চলমান ছবির সঙ্গে নিজেদের চিত্রায়িত করে মনে মনে। ঝকঝকে ইমেজের কলকাতার চিত্র নায়ক রাশেদ রহমান ইতিমধ্যেই নিজেকে মেলে ধরেছেন এই ইয়ুথদের সামনে। এবার তাঁকে দেখা যাবে “ভালো ছেলে” খ্যাত সঙ্গীত শিল্পী মাখন লাল-এর আসন্ন মুক্তিপ্রাপ্ত গান “শোনো মেয়ে” তে। তাঁদের গানের মধ্য দিয়ে আবার এক হতে চলেছে দুই বাংলা ।
“শোনো মেয়ে” নামের এই গানটিতে মিউজিক- এর দায়িত্বে রয়েছেন ওপার বাংলার বিখ্যাত মিউজিক ডিরেক্টর নমন ।যিনি “আর্ক” এর মত খ্যাতনামা ব্যান্ডের সদস্য ।যাঁর “আঁধার পেরিয়ে”, “কাল্পনিক প্রেম” প্রভৃতি গান দুই বাংলাতে সমান জনপ্রিয় ।আসন্ন পয়লা বৈশাখে স্বনামধন্য একটি মিউজিক স্টেশনে মুক্তি পেতে চলেছে “শোনো মেয়ে” নামের এই গানটি। এবারের পয়লা বৈশাখকে রঙিন করতে এই গানটি যে অগ্রণী ভূমিকা নেবে তা বলার অপেক্ষা রাখে না । বৈশাখী এই গানটির অপেক্ষায় আপাতত দিন গুনছে দুই বাংলার সঙ্গীতপ্রেমীরা।

Exit mobile version