Site icon The News Nest

মুকুটে নতুন পালক,বিশ্বকাপে ভারতের শুভেচ্ছাদূত সৌরভ

souravganguly1 1550927055

নয়াদিল্লি:ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়কে এবার পাওয়া যাবে নতুন ভূমিকায়৷ লন্ডনের মাটিতে এবার পথচারী শিশুদের নিয়ে প্রথমবারের জন্য বিশ্বকাপের আয়োজন করা হচ্ছে৷ সেখানেই ভারতীয় দলের ব্র্যান্ড অ্যাম্বাসাডর করা হল মহারাজকে। যে টুর্নামেন্টেরও ফাইনাল হবে লর্ডসে।

২০১৯ ইংল্যান্ডের মাটিতে বসছে পঞ্চাশ ওভারের ক্রিকেট বিশ্বকাপের আসর৷ ৩০ মে থেকে শুরু হচ্ছে সেই বিশ্বকাপ৷ তার আগে আরও একটি বিশ্বকাপের আসর বসছে ইংল্যান্ড ও ওয়েলসে৷ চলতি বছরেই প্রথমবার বিভিন্ন দেশের পথচারী শিশুদের নিয়ে বিশ্বকাপ আয়োজন করা হচ্ছে। ক্রিকেট বিশ্বকাপের আগেই মে মাসে হতে চলেছে এই বিশেষ ধরনের বিশ্বকাপ। ভারত থেকে অংশ গ্রহণ করার জন্য দু’টো দল পাঠানো হচ্ছে পৃথক পৃথক স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে। ন’দেশের শিশু দল এই ক্রিকেট বিশ্বকাপে অংশগ্রহণ করতে চলেছে।

সাংবাদিক সম্মেলনে সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন,’ভারতে স্ট্রিট চিল্ড্রেন ক্রিকেট বিশ্বকাপের শুভেচ্ছাদূত হতে পেরে আমি রীতিমতো সম্মানিত। নিজের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে বলতে পারি, দেশের শিশুদের সুপ্ত প্রতিভার বিকাশ ঘটাতে এবং অনুপ্রেরণা জোগাতে খেলার বিশেষ ভূমিকা রয়েছে। এমন ধরনের উদ্যোগ বেশ প্রশংসনীয়।.

Exit mobile version