রাজকীয় বিয়ের তোড়জোড় শুরু, হবু বরের হাত ধরে তুরস্কে পৌঁছালেন নুসরত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#কলকাতা: দু’হাতে কয়েক গাছা লাল চুড়ি, পরনে কালো টি-শার্ট। মেয়ে চলেছে বিয়ে করতে। মোহময়ী হাসি ছড়িয়ে হবু বরের হাত ধরে বিমানে চেপে সোজা পাড়ি দিলেন তুরস্ক। অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের বিয়ে নিয়ে আলোচনা কিছু কম নয়। শনিবার রাতেই প্রেমিক নিখিল জৈনের সঙ্গে বিমানে চেপেছেন নুসরত। তার আগে কলকাতা বিমানবন্দরে বেশ খোশ মেজাজেই দেখা গেছে নায়িকাকে। সেই ভিডিও ভাইরালও হয়েছে।

তুরস্কের ঐতিহাসিক শহর বোদরুমকেই ডেস্টিনেশন ওয়েডিং-এর জন্য বেছে নিয়েছেন নুসরত। ১৯ জুন বোদরুমের সিক্স সেন্সেস কাপলাঙ্কায়ার রাজকীয় পরিবেশে বসছে বিয়ের আসর। বিয়ের আগে নানা অনুষ্ঠানের আয়োজন হয়েছে বোদরুমে। ১৭ তারিখে ইয়ট পার্টির আয়োজন করেছেন বর-কনে। ১৮ তারিখে হতে পারে মেহেন্দি ও সঙ্গীত। বিয়ের দিন সকালেও হলদি রয়েছে। বিয়ের পরে রিসেপশন। এতেই শেষ নয়, ২০ জুন হবে হোয়াইট ওয়েডিং। দেশে ফিরে ২৫ জুনের পরে আইনি মতে বিয়ে সারবেন নুসরত-নিখিল।

বিয়েতে নুসরত পরছেন ডিজ়াইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের লেহঙ্গা। নিখিলও সব্যসাচীর পোশাক পরবেন। এক-একটি অনুষ্ঠানের জন্য থিম অনুযায়ী পোশাক বেছেছেন নায়িকা। ইয়ট পার্টিতে সামার ফাঙ্ক। নায়িকার মেহেন্দির থিম বোহেমিয়ান। সেখানেও মানানসই ডিজ়াইনার ওয়্যার। সঙ্গীতের জন্য ইন্দো-ওয়ের্স্টান পোশাক বেছেছেন নুসরত। বিয়ের পরে রাতের পার্টিতে নায়িকা আবার ফিরে যাবেন ওয়েস্টার্ন গ্ল্যামারাস পোশাকে। হোয়াইট ওয়েডিংয়ের জন্য নুসরত বেছেছেন মিন্ট গ্রিন এবং সাদার মিশেলে ড্রেস।

বিয়ের জন্য সুন্দর করে সাজিয়ে তোলা হচ্ছে সিক্স সেন্সেস কাপলাঙ্কায়াকে। পাহাড় আর প্রকৃতির কোলে একফালি সবুজ ক্যানভ্যাস সিক্স সেন্সেস কাপলাঙ্কায়া। বোদরুম থেকে গাড়ি বা হেলিকপ্টারে চেপে এই ল্যান্ডে পৌঁছনো যায়। সুন্দর কারুকার্য, চোখ ধাঁধাঁনো আসবাবপত্র, সব মিলিয়ে এই সিক্স সেন্সেস কাপলাঙ্কায়ার পরতে পরতে আভিজাত্যের ছোঁয়া। অতিথিদের জন্য এখানকার ঘরগুলিতে সাজানো থাকবে ফুল দিয়ে তৈরি ‘এনজে’ লোগো। ভূমধ্যসাগরীয় জলবায়ুর প্রভাব যেহেতু, কুইসিনেও থাকতে পারে এগিয়ান ও মেডিটেরিয়ান চমক। কড়া নিরাপত্তার ঘেরাটোপে ঘিরে ফেলা হয়েছে বিবাহ বাসর। সোমবার সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করে নুসরত লিখেছেন, ‘আমার মনের কী অবস্থা তা বোঝানোর জন্য কোনও ক্যাপশনের প্রয়োজন নেই। সব সময়ের মতো এখনও আপনাদের আশীর্বাদ চাই।’ অন্যদিকে বোনের সঙ্গেও নিজের ছবি শেয়ার করেছেন হবু কনে। লিখেছেন, ‘তুই আর আমি চিরন্তন…।’

https://www.instagram.com/p/Byz3kY-H3QE/

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest