রাজ্য বিজেপির গাফিলতি, শহিদ মিনার থেকে রোড শো করতে পারলেন না অমিত শাহ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#কলকাতা: গতকাল বারুইপুরের অমিত শাহের সভা বাতিলের পর ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয় এলাকায়। ক্ষোভে ফেটে পড়েন বিজেপির সর্বভারতীয় সভাপতিও। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দেগে একাধিক অভিযোগও বাংলার মাটিতে দাঁড়িয়ে করে যান অমিত শাহ। এরপর আজ ফের শহরে তাঁর রোড শো। তার আগেই শুরু হয়ে গিয়েছে নয়া জটিলতা।

শহিদ মিনার থেকে রোড শো শুরু করার অনুমতি দেয়নি পুলিস। ধর্মতলা রোড থেকে রোড শো শুরু করার নির্দেশ দেওয়া হয়েছে। রোড শো শেষ হওয়ার স্থান নিয়েও রয়েছে বিধিনিষেধ। সিমলা স্ট্রিট পর্যন্ত রোড শো করার কর্মসূচি ছিল বিজেপির। কিন্তু কলকাতা পুলিস তাতে অনুমতি দেয়নি। রোড শো শেষ করতে হবে বিবেকানন্দ ক্রসিংয়েই। এর ফলে জটিলতা তৈরি হয়েছে। ইতিমধ্যেই শহিদ মিনারে মোতায়েন করা হয়েছে পুলিস।

জানা গিয়েছে, তারকা প্রচারের ক্ষেত্রে ২৪ ঘণ্টা আগে পুলিসের অনুমতি নিতে হয়। এক্ষেত্রে বিজেপি নেতৃত্ব সেনাবাহিনীর কাছে অনুমতি চান। সেনা অনুমতি দেওয়ার পর তাঁরা আর পুলিসের কাছে অনুমতি চাননি। যতক্ষণে তাঁরা পুলিসের কাছে রোড শো-র জন্য অনুমতি চেয়েছেন, ততক্ষণে ২৪ ঘণ্টা পেরিয়ে গিয়েছে। তাই নিয়ম অনুযায়ী অনুমতি দিতে পারেনি পুলিস। এক্ষেত্রে বিজেপি নেতৃত্বের গাফিলতিরই অভিযোগ তুলছে একপক্ষ। বিজেপির সর্বভারতীয় সভাপতির রোড শো হওয়া সত্ত্বেও কেন তত্পরতা দেখালেন না স্থানীয় বিজেপি নেতৃত্ব, তা নিয়ে প্রশ্ন উঠছে।

প্রসঙ্গত আজ কলকাতা মহানগরীর রাজপথে প্রচারে নামছেন মমতা বন্দ্যোপাধ্যায়ও। ফলে যুযুধান দুপক্ষের মিছিল ঘিরে রাজনীতির পারদ চড়ছে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest