Site icon The News Nest

রিক্সায় তোয়ালে বিছিয়ে বসে আবার বিতর্কে মিমি, ট্রোলড সোশ্যাল মিডিয়ায়

mimi deshrupantor pic

কলকাতা: চলতি লোকসভা নির্বাচনে যাদবপুরের তৃণমূল প্রার্থী মিমি চক্রবর্তী এর আগে গ্লাভস পরে হাত মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্কে পড়েছিলেন। এবার রিকশায় তোয়ালে পেতে বসে বিতর্কে জড়ালেন।

গ্ল্যামার দুনিয়া থেকে সদ্য রাজনীতির ময়দানে পা রেখেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।লোকসভা নির্বাচনে যাদবপুর থেকে তৃণমূলের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি। আবার দলের হয়ে প্রচারেও চষে বেড়াচ্ছেন রাজ্যের বিভিন্ন জায়গা। সোমবার নিজের শহর জলপাইগুড়িতে তৃণমূল প্রার্থী বিজয়চন্দ্র বর্মনের হয়ে প্রচারে যান তিনি। সেখানে পাণ্ডাপাড়ার বাড়ি থেকে রিকশায় চেপে মন্দিরে পুজো দিতে যান।

সোমবার পাণ্ডাপাড়ার স্থানীয় এক রিকশাওয়ালার রিকশাতেই উঠেছিলেন মিমি, যাঁকে ছোটবেলায় মামা বলে ডাকতেন তিনি। সেই রিকশার সিটে তোয়ালে পাতা ছিল। রিকশায় ওঠার সময় তোয়ালে লাগবে না বলে জানান মিমি। তবে আশপাশের লোকজন জোর করায় শেষ মেশ তোয়ালে পাতা আসনেই বসে পড়েন। সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে সাফাই দেননি মিমি নিজেও।রিকশায় বসা মিমির সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে সময় লাগেনি। আর তাতেই বিপত্তি বাধে। রিকশার সিটে তোয়ালে পাতা দেখে চটে যান নেটিজেনদের একাংশ। সোশ্যাল মিডিয়ায় মিমির সমালোচনায় সরব হন তাঁরা।

ফেসবুকে সৈকত সরকার নামের এক ব্যক্তি লেখেন, ‘এই ধরনের আচার-আচরণ ক্রমশ অসহনীয় হয়ে উঠছে। তোয়ালে ছাড়া রিক্সায় উঠতে পারেন না উনি। দস্তানা না পরে সাধারণ মানুষের সঙ্গে হাত মেলাতে পারেন না। সেই সঙ্গে সারাক্ষণ চেহারায় ঔদ্ধত্য। মানছি সুন্দরী উনি, কিন্তু এটা কোনো সৌন্দর্য প্রতিযোগিতা নয়। শুধু হুমকি দিয়ে আর চেঁচিয়ে কাজ হবে না। এই ধরনের তারকা রাজনীতিতে আসায়  দেশ এবং রাজ্যের ক্ষতি হচ্ছে।’ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে বেশ কিছু মেমেও।

Exit mobile version