লোকসভা ভোটের আগেই মুক্তি পাচ্ছে “পিএম নরেন্দ্র মোদী”, নয়া সাজে হাজির বিবেক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: লোকসভা ভোটের মধ্যে নয়, আগেই মুক্তি পেতে চলেছে উমঙ্গ কুমার পরিচালিত সিনেমা “পিএম নরেন্দ্র মোদী”। মঙ্গলবার একথা জানিয়েছেন সিনেমাটির প্রযোজক সন্দীপ সিং। তিনি বলেন,”আমরা সিনেমাটি এক সপ্তাহ আগে রিলিজ করার সিদ্ধান্ত নিয়েছি। মানুষ এই সিনেমাটি নিয়ে অত্যন্ত আগ্রহী। তাঁরা আর অপেক্ষা করতে রাজি নন।”

whatsapp image 2019 03 19 at 10.06.26 am

৭ জানুয়ারি মুক্তি পেয়েছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রথম পোস্টার। ওই ছবিতে বিবেক ওবেরয়কে হলুদ কুর্তা আর চশমা পরে দেখা গিয়েছিল। পিছনে ছিল ভারতের পতাকা। ট্যাগলাইনে লেখা ছিল, ‘দেশভক্তিই আমার শক্তি।’ ১৮ মার্চ মুক্তি পাওয়ার কথা ছিল ছবির দ্বিতীয় পোস্টারের। কিন্তু  গোয়ার মুখ্যমন্ত্রী মনোহর পারিকরের মারা যাওয়ায় পিছিয়ে যায় পোস্টার রিলিজ।সোমবার মোদী রুপী বিবেক ওবেরয়ের ৯টি লুক সামনে আনেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ।এরপর থেকেই সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা যে বিবেকের লুকে একেবারেই খুশি নয়, তা আর বলে দিতে হয় না। কোন দিক থেকে বিবেক ওবেরয়কে নরেন্দ্র মোদির মতো লাগছে, তা নিয়ে উঠতে শুরু করেছে প্রশ্ন।

modi 759 1

জানুয়ারি মাসের শেষের দিকে গুজরাটে শুরু হয় ছবির শুটিং। মুম্বইতে এখন চলছে শেষ পর্যায়ের কাজ। এছাড়া উত্তরাখণ্ডেও ছবির কিছু অংশের শুটিং হয়েছে। প্রধানমন্ত্রীর রাজনৈতিক যাত্রাপথ উঠে এসেছে উত্তরকাশী, গঙ্গাঘাট, কল্পকেন্দ্র মন্দিরের মতো জায়গায়। পরিচালক জানিয়েছেন, ২০০২ সালে গুজরাটের মুখ্যমন্ত্রী হওয়া থেকে জীবনের বড় উড়ান শুরু করেন নরেন্দ্র মোদি। তারপর তিনি প্রধানমন্ত্রী পদে নির্বাচিত হন। তাঁর গোটা জার্নিটাই তুলে ধরা হবে ছবিতে। প্রযোজক সন্দীপ সিং জানিয়েছেন, ছবিটি খুব স্পেশ্যাল। তাঁর আশা দর্শকের ছবিটি ভাল লাগবে। ছবিতে বিবেক ওবেরয় ছাড়াও অভিনয় করেছেন দর্শন কুমার, বোমান ইরানি, প্রশান্ত নারায়ণন, জারিনা ওয়াহাব ও বরখা বিস্ত সেনগুপ্ত। বরখা ছবিতে প্রধানমন্ত্রীর স্ত্রী-র ভূমিকায় অভিনয় করছেন।

বিষয়টি নিয়ে ইতিমধ্যেই সরব হয়েছে কংগ্রেস। নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগে কমিশনের দ্বারস্থ হয়েছে রাহুল গান্ধীর দল। তাদের অভিযোগ, জনগণকে প্রভাবিত করতে লোকসভা ভোটের আগে এই সিনেমা রিলিজ করানো হচ্ছে। লোকসভা ভোটের মধ্যে সিনেমাটি যাতে মুক্তি না পায় সেই দাবিও করা হয়েছে। একই সঙ্গে নরেন্দ্র মোদীর নির্বাচনী কেন্দ্র বারাণসীতে সিনেমাটি ব্যান করার কথা বলা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest