লোকসভা ভোটের মধ্যেই মুক্তি পাচ্ছে “নরেন্দ্র মোদী”,নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ কংগ্রেসের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই : ব্যাকগ্রাউন্ডে জাতীয় পতাকা। সামনে বসা গেরুয়া গলাবন্ধ পাঞ্জাবি, রিমলেস চশমা, সাদা দাড়ির ব্যক্তি। সে হলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কিন্তু রিয়েল নন, রিলের চরিত্র। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক তৈরি করছেন উমঙ্গ কুমার। আর সেখানে মূখ্য ভূমিকায় অভিনয় করছেন বিবেক ওবেরয় । ছবিটির পোস্টার প্রকাশ হয়েছে চলতি বছরের শুরুতে। এবার ঘোষিত হলো ছবিটির মুক্তির তারিখ।আগামী ১১ এপ্রিল থেকে লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ শুরু হবে। আর প্রধানমন্ত্রীর বায়োপিক, ‘পিএম নরেন্দ্র মোদী’ মুক্তি পাবে ১২ এপ্রিল।

পরিচালক উমঙ্গ কুমার ছবির বেশিরভাগ অংশের শ্যুটিং সেরে ফেলেছেন উত্তরাখণ্ডে। বাকীটা হবে মুম্বইয়ে। গত ১০ মার্চ পর্যন্ত শ্যুটিং হয়েছে উত্তরাখণ্ডে। বুধবার থেকে শুটিং শুরু হয়েছে মুম্বইয়ে। একটি অতি সাধারণ পরিবার থেকে মোদীর গুজরাটের মুখ্যমন্ত্রী ও দেশের প্রধানমন্ত্রী হওয়ার কাহিনী তুলে ধরা হয়েছে ছবিতে। ফলে স্বাভাবিকভাবেই ছবিতে রাখা হয়েছে গুজরাটের কিছু লোকেশন। প্রযোজক সন্দীপ সিং জানিয়েছেন, ছবির শ্যুটিং হয়েছে আহমেদাবাদ, কচ্ছ, ভুজেও।

বিষয়টি নিয়ে ইতিমধ্যেই সরব হয়েছে কংগ্রেস। নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগে কমিশনের দ্বারস্থ হয়েছে রাহুল গান্ধীর দল। তাদের অভিযোগ, জনগণকে প্রভাবিত করতে লোকসভা ভোটের মধ্যে এই সিনেমা রিলিজ করানো হচ্ছে। লোকসভা ভোটের মধ্যে সিনেমাটি যাতে মুক্তি না পায় সেই দাবিও করা হয়েছে। একই সঙ্গে নরেন্দ্র মোদীর নির্বাচনী কেন্দ্র বারাণসীতে সিনেমাটি ব্যান করার কথা বলা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest