সাতপাকে বাঁধা পড়লেন আকাশ আম্বানি ও শ্লোকা মেহতা, দেখে নিন রাজকীয় সেই বিয়ের কয়েক ঝলক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই : গত বছর আনন্দ পিরামলের সঙ্গে বিয়ে সেরেছেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানি৷ এবার ছেলের বিয়ের পালা ৷ ছোটবেলার বান্ধবী শ্লোকা মেহতার সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়লেন আকাশ আম্বানি৷

হিরে ব্যবসায়ী রাসেল মেহতা এবং মোনা মেহতার ছোট মেয়ে শ্লোকা। রোজি ব্লু ডায়মন্ডস এবং ওর্রা এই দুটি ব্র্যান্ডের মালিক রাসেল মেহতা। শ্লোক ছাড়াও রাসেল এবং মোনার পরিবারে আরেক কন্যা এবং পুত্র রয়েছেন। দিয়া এবং বিরাজ দুজনের পরেই মেহতা দম্পতির সংসারে আসে শ্লোকা। শ্লোকা এখন ২৭ বছরের। মুম্বইতে ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে দুজনের পরিচয়। আর সেখান থেকেই প্রেম।

মুকেশ আম্বানির পুত্র বিয়েতে যেন চাঁদের হাট বসে গিয়েছে। আম্বানি পরিবারের সকলে তো রয়েইছেন, পাশাপাশি সারা দেশ তথা বিশ্ব থেকে নামী মানুষরা এই বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন।

https://twitter.com/wandererRitz/status/1104428847615762432

সেই ভিভিআইপি অতিথিদের তালিকায় রয়েছেন রাষ্ট্রসংঘের প্রাক্তন মহাসচিব বান কি মুন, প্রাক্তন ব্রিটিশ প্রধানমন্ত্রী টনি ব্লেয়ার, গুগল সিইও সুন্দর পিচাই, ক্রিকেট ঈশ্বর সচিন তেন্ডুলকর থেকে শুরু করে আরও অনেকে।

https://www.instagram.com/p/Buy0VhbAzxl/?utm_source=ig_embed

তালিকায় রয়েছেন বলিউডের সমস্ত বড় তারকা। এছাড়া সৌদির তেলমন্ত্রী খলিদ আল ফলিহ, নেটফ্লিক্সের সহ প্রতিষ্ঠাতা রিড হেস্টিংস, টাটা সন্সের চেয়ারম্যান এন চন্দ্রশেখরণ, কোকাকোলা সিইও জেমস কুইন্সে, মর্গ্যান স্ট্যানলি ব্যাঙ্কার মাইকেল গ্রিমস সহ অনেকে।

DIsha and Tiger Shroffএছাড়া মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ, রেলমন্ত্রী পীযূষ গোয়েল, সুরেশ প্রভু, আনন্দ শর্মারা এই বিয়েতে আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন।

Khan Sisters

আকাশ ও শ্লোকার বিয়ের জন্য অ্যান্টিলা অর্থাৎ আম্বানি নিবাস সেজে উঠেছে অসাধারণভাবে ৷ বিয়ের থিম ‘কৃষ্ণ’৷ জাপান থেকে আনা হয়েছে বহু মূল্যবান ফুল ৷ তা দিয়েই কৃষ্ণ, ময়ূর কিংবা হাতি বানানো হয়েছে ৷ এর পাশাপাশি মূল ফটকও সেজে উঠেছে ফুলে ফুলে ৷

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest