Site icon The News Nest

সাদা পর্দার আড়াল থেকে প্রকাশ্যে এলেন ‘জ্যেষ্ঠপুত্র’ প্রসেনজিত্

prosenjt

কলকাতা: যে ছবি এখনও পর্যন্ত মুক্তিই পেল না, যা কেউ দেখল না, স্রেফ প্রথম টিজার দেখেই তা কেমন হতে পারে, সেই সম্পর্কে ধারণা করা সম্ভব নয়? টলিউড কিন্তু অন্য যুক্তি দেখাচ্ছে! বলছে, এই প্রচারের যুগে ছবি কেমন হয়েছে, তা অনেকটাই বলে দেয় ছবির টিজার আর ট্রেলার। পাশাপাশি, ছবি নিয়ে দর্শকের মনে আগ্রহ তৈরি করে পোস্টারও।

প্রয়াণের পর কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘জ্যেষ্ঠপুত্র’র মাধ্যমেই প্রথম বড়পর্দায় ফিরছে ঋতুর ভাবনা। ফলে সে ছবির জন্য অপেক্ষা দীর্ঘ হচ্ছে দর্শকের। দু’দিন আগে মুক্তি পেয়েছিল এ ছবির টিজার পোস্টার। আর এ বার মুক্তি পেল এ ছবির অফিশিয়াল টিজার।

গত নভেম্বরে প্রসেনজিতের বাড়িতে সাংবাদিক বৈঠকে প্রথম এই ছবির ঘোষণা করেছিলেন কৌশিক। তিনি জানিয়েছিলেন, ‘আর একটি প্রেমের গল্প’ তৈরির সময় ঋতুপর্ণর ইন্দ্রাণী পার্কের বাড়িতে তিনি প্রতিদিন যেতেন। কাজ থাকলেও, কাজ না থাকলেও। সিনেমা এবং আরও বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা মুখ্য ছিল তখন। সে সময়ই একটি ভাবনার কথা কৌশিককে বলেছিলেন ঋতুপর্ণ। তখন ‘অটোগ্রাফ’ তৈরি হচ্ছিল। সে কারণে এই ছবিটা করতে চাননি। পরে ঋতুপর্ণর পিতৃবিয়োগের সময় খুব কাছ থেকে তাঁকে দেখেছিলেন কৌশিক। পরে ঋতুপর্ণর ভাইয়ের কাছে থেকে অনুমতি নিয়েই নিজের গল্প, চিত্রনাট্যে এ ছবির কাজ শুরু করেন পরিচালক।

ছবির গল্পে দেখা যাবে এক সেলেব্রিটি দাদা আর সাধারণ ভাইয়ের সম্পর্কের টানাপোড়েনের গল্প। যে দুই চরিত্রে ছবিতে যথাক্রমে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আর ঋত্বিক চক্রবর্তী।এই প্রথম স্ক্রিন স্পেস ভাগ করে নিলেন তাঁরা। ফলে অভিনয়ের দ্বৈরথ দেখার অপেক্ষা শুরু হল দর্শকের।পোস্টারেও তাই দেখা গিয়েছে তাঁদেরই! যদিও টিজার জুড়ে রয়েছেন কেবলই প্রসেনজিৎ! এক সাদা পর্দার আড়াল থেকে ঠিক কী বক্তব্য তুলে ধরছে তাঁর উপস্থিতি? ভিডিওটা দেখে আমাদের নিজেদের মতামত জানান না! ট্রেলারও মুক্তি পাবে তাড়াতাড়িই, তখন না হয় বাকি রহস্য উন্মোচিত হবে!

Exit mobile version