হ্যাকার হানায় বিজেপির ওয়েবসাইট, মোদিকে নিয়ে বিদ্রুপ,সন্দেহের তীর পাকিস্তানের দিকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নয়াদিল্লি: পাক হ্যাকারদের কবলে এ বার বিজেপির ওয়েবসাইট। মঙ্গলবার সকালে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পরে সেই খবর।  কে বা কারা এই কাণ্ড ঘটিয়েছে, কোথা থেকে ঘটিয়েছে, তা জানতে তদন্ত শুরু হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় বার আগে  প্রতিক্রিয়া  দিয়েছেন  কংগ্রেসের টুইটার ম্যানেজার দিব্যা স্পন্দনা।  একটি ভিডিও পোস্ট করেন তিনি। তাতে  জার্মানির চ্যান্সেলর এবং ভারতের প্রধানমন্ত্রীকে দেখা যাচ্ছে। চ্যান্সেলর  দেখে  হাত বাড়িয়েছেন মোদী কিন্তু পাস দিয়ে হেঁটে চলে  যাচ্ছেন চ্যান্সেলর। ভিডিওটাতে এই টুকুই দেখা যাচ্ছে। এটির সঙ্গে  দিব্যা একটি ক্যাপশানও দিয়েছেন। তাতে লেখা ,”এখন যদি আপনি বিজেপির ওয়েবসাইট না দেখেন তাহলে নিজেকে বঞ্চিত করছেন।”  বিষয়টি চাউর হতেই তড়িঘড়ি কাজে নামে বিজেপির আইটি সেল। ওয়েবসাইটটি সাময়িক বন্ধ রাখে তারা। শুরু হয় প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য মুছে ফেলার কাজ।  সেখানে তখন একটি অ্যাডমিন পোস্ট চোখে পড়েছে। তাতে লেখা  রয়েছে, “আমরা তাড়াতাড়ি ফিরে আসব। অসুবিধার জন্য আমরা ক্ষমাপ্রার্থী।”

db9jf5do bjp website

বিজেপির তরফে জানানো হয়েছে, ওয়েবসাইট হ্যাক করে কাশ্মীর নিয়ে হুমকি দেওয়া হয়েছে। কাশ্মীর নিয়ে কঠোর অবস্থান নিয়েছে ভারত সরকার। তা থেকে না সরলে, উচিত শিক্ষা দেওয়া হবে বলে জানিয়েছে হ্যাকাররা। যদিও এই কাজের দায় এখনও কোনও হ্যাকার গ্রুপ স্বীকার করেনি।দিন কয়েক আগে পাকিস্তানি হ্যাকাররা ছত্তিশগড় বিজেপির ওয়েবসাইট হ্যাক করেছিল ৷ cgstate.bjp.org (bjpcg.com) ওয়েবসাইটটা তারা হ্যাক করেছিল ৷ পাকিস্তান ফয়জল ১৩৩৭ গ্রুপ এটা করেছিল ৷

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest