৩২ মেগাপিক্সেল পপ-আপ সেলফি ক্যামেরা সহ ভারতে এল ভিভো V15

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: শুক্রবার ভারতে লঞ্চ হল ভিভো V15। এর প্রধান আকর্ষন পপ-আপ সেলফি ক্যামেরা। এই ফোনেও থাকছে 6GB RAM আর ট্রিপল রিয়ার ক্যামেরা। তবে ভিভো V15 Pro ফোনে Snapdragon 675 চিপসেট ব্যবহার হলেও নয়া ফোনে থাকছে MediaTek Helio P70 চিপসেট। ফোনের পিছনে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। ভিভো V15 Pro ফোনে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ব্যবহার করেছিল চিনের কোম্পানিটি।

ভারতে ভিভো V15 এর দাম ২৩,৯৯০ টাকা। তিনটি আলাদা গ্রেডিয়েন্ট ফিনিশে পাওয়া যাবে এই স্মার্টফোন। 6GB RAM আর 64GB স্টোরেজে পাওয়া যাবে এই স্মার্টফোন। 25 মার্চ থেকে ভিভো V15 প্রি-অর্ডার শুরু হবে। 1 এপ্রিল শুরু হবে বিক্রি। অনলাইনে Vivo India e-store, Amazon.in, Flipkart, Paytm Mall, Tata CLiQ আর অফলাইনে পাওয়া যাবে এই ফোন।190214 vivo V15 Pro first look 05

ভিভো V15 ফোনের অন্যতম প্রধান আকর্ষন পপ-আপ সেলফি ক্যামেরা। ভিভো V15 ফোনে থাকছে একটি 32 মেগাপিক্সেল পপ-আপ সেলফি ক্যামেরা। ফোনের পিছনে থাকছে 12 মেগাপিক্সেল + 8 মেগাপিক্সেল + 5 মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেট আপ। পপ আপ সেলফি ক্যামেরার সাহায্যে ফোনের ফেস আনলক ফিচার কাজ করবে।

কানেক্টিভিটির জন্য ভিভো V15 ফোনে থাকছে 4G LTE, Wi-Fi, Bluetooth v4.2, GPS/ A-GPS, FM radio, Micro-USB সাথে OTG আর একটি 3.5 মিমি হেডফোন জ্যাক। ফোনের ভিতরে থাকছে একটি 4,000 mAh ব্যাটারি, সাথে থাকছে কম্পানির নিজস্ব ডুয়াল ইঞ্জিন ফাস্ট চার্জিং।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest