Site icon The News Nest

আলিয়া-বরুণের প্রেম, ইন্টারনেটে ঝড় তুলল ‘কলঙ্ক’-এর ট্রেলার

মুম্বই: বিবাহিত মহিলারা যখন স্বামী, ঘর সংসারের বাইরে নিজের ভালোবাসাকে খুঁজে নিতে যান, তখন সমাজ সেটাকে প্রেমের বদলে পরকীয়া হিসাবেই বেশি চিহ্নিত করা হয়। আর এখনও এদেশের সমাজ বিবাহিত মহিলার পরকীয়াকে ‘কলঙ্ক’ বলেই আঙুল তোলে। আলিয়া ভাটের সঙ্গেও ঠিক এমনটাই ঘটেছে।

ঠিক বুঝলেন না তো? ভাবলেন আলিয়া ভাট আবার কীভাবে পরকীয়ায় জড়ালেন? ত্রিকোণ প্রেমই বা কোথা থেকে এল? এসবই তাঁর জীবনে এসেছে তাঁর আগামী ছবি ‘কলঙ্ক’-এর দৌলতে। বুধবার প্রকাশ্যে এসেছে কলঙ্কের ট্রেলার। যেখানে আলিয়ার জীবনে একদিকে দাঁড়িয়ে প্রেমিক বরুণ, অন্যদিকে স্বামী আদিত্য রায় কাপুর। ঠিক কাকে বেছে নেবেন তা ঠিক বুঝে উঠতে পারছেন না আলিয়া, থুড়ি রূপ। কলঙ্ক’-এর ট্রেলার মুক্তি পেতেই ঝড় উঠেছে ৷ 

ছবিতে ১৯৪৫ সালের প্রেক্ষাপট দেখানো হবে । জেদি রূপ, অভিমানী দেব, সত্য-দেবের ভালবাসা, অহংকারি বলদেব চৌধুরি–এভাবেই কলঙ্ক-এর ট্রেলারে পাওয়া গেল অভিষেকের চিত্রায়িত ছবির চরিত্রদের। সত্য-দেবের সুখী দাম্পত্য জীবনে বাঁধা হয়ে আসে রূপ। দেবের সঙ্গে বিয়ে হয় রূপের।

অন্যদিকে, সমান্তরালভাবে এই গল্পের সঙ্গে দেখানো হয় বরুণের সঙ্গে আলিয়ার বিবাহ-বহির্ভূত প্রেমের সম্পর্ক। মাধুরী এবং সঞ্জয়ের উপস্থিতিও উজ্জ্বল ট্রেলারে। ছবির নতুন চমক কিয়ারা আডবানী এবং দাঙ্গার আবহে কুনাল খেমু। যদিও, তাঁদের চরিত্র সম্পর্কে বিশেষ বোঝা যায়নি। ট্রেলারের শেষ দৃশ্য বেশ নাটকীয়, যেখানে রূপের ভালবাসাকে নিজের অধিকার বলে মনে করে জাফর। অন্যদিকে, রূপকে আঁকড়ে ধরে দেব। কী হয় শেষপর্যন্ত এই ত্রিকোণ ভালবাসার? জানার জন্য অপেক্ষা করতে হবে এপ্রিলের ১৭ তারিখ অবধি।

 

Exit mobile version