ইটের ঘায়ে ঠোঁট ফাটল অর্জুন সিংয়ের, উঠল ‘গো-ব্যাক’ স্লোগান, রিপোর্ট তলব কমিশনের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#ব্যারাকপুর:  পঞ্চম দফার ভোটে সব থেকে বেশি নজরে ছিল ব্যারাকপুর কেন্দ্রটি। পরিস্থিতি উত্তপ্ত হওয়ার আশঙ্কা ছিলই। আর সেই আশঙ্কাই সত্যি হল। পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়লেন বিজেপি প্রার্থী অর্জুন সিংহ।

অভিযোগ, বিজেপি এজেন্টকে বুথে বসতে বাধা দেওয়া হয়েছে। পুলিশের সামনেই হামলা চালিয়েছে শাসক দল আশ্রিত দুষ্কৃতীরা। তৃণমূলের পাল্টা অভিযোগ, অর্জুন সিং ও তাঁর লোকেরাই মোহনপুরে তৃণমূলের উপর হামলা চালায়। ঘটনায় রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন। বিজেপির দাবি, সোমবার সকালে দলের এজেন্টরা যখন বুথের দিকে যাচ্ছিলেন, সেই সময়েই হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। ইটের ঘায়ে জখম হন বেশ কিছু বিজেপি কর্মী। ঘটনাস্থলে পৌঁছে জখম হন অর্জুন সিংও। তাঁর দাবি, তৃণমূলের কর্মীরা এলোপাথাড়ি ইট ছুঁড়ছিল তাঁদের লক্ষ্য করে। হামলায় ঠোঁট ফাটে অর্জুনের।

তৃণমূলের তরফে আবার পালটা অর্জুন সিংয়ের বিরুদ্ধে গুন্ডাগিরির অভিযোগ করা হয়েছে৷ তিনি এসেই এলাকার শান্তিপূর্ণ পরিস্থিতি উত্তপ্ত করেছেন বলে দাবি তৃণমূল কর্মীদের৷ পালটা সন্ত্রাসের অভিযোগ করেছেন অর্জুন সিং-ও৷ তাঁর দাবি, টিটাগড়ের আইসির সামনেই তাঁর উপর হামলা করেছে তৃণমূল৷ বাইরে থেকে লোক এনে ভোট করাচ্ছে শাসকদল৷ ঘটনার বিরুদ্ধে নির্বাচন কমিশনেও অভিযোগ জানান বিজেপির প্রার্থী৷ যদিও তার আগেই সম্পূর্ণ ঘটনার রিপোর্ট তলব করেছে কমিশন৷ এখন উত্তপ্ত এলাকার পরিস্থিতি৷ আতঙ্কে ভুগছেন ভোটাররা৷ সকালেই এই চিত্র হল৷ বেলা গড়ালে কি হলে, তা ভেবেই চিন্তিত তাঁরা৷ যদিও প্রশাসনের তরফে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা হচ্ছে৷

অন্যদিকে, নৈহাটির বিজয়নগর গার্লস হাইস্কুলের বুথে বিক্ষোভের মুখে ব্যারাকপুরের কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিং। উঠল ‘গো-ব্যাক’ স্লোগান।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest