উইকএন্ডে জলকেলিতে মগ্ন মালাইকা! দেখুন ভাইরাল হওয়া ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#মুম্বই: সপ্তাহান্তের শুরু এর থেকে ভালো আর কী হতে পারে! আপনি -আমি যখন রোজের মতো সকাল হতেই ব্যস্ত যে যার কাজে তখনই মালাইকা অরোরা বেছে নিয়েছেন সুইমিং পুল। ঠাণ্ডা, নীল জলে গা ডুবিয়ে মগ্ন জলকেলিতে। সেই ছবি মালাইকা পোস্ট করেছেন ইনস্ট্রাগ্রামে । এবং যথারীতি সেই পোস্ট ভাইরাল হয়ে শোরগোল তুলেছে নেটপাড়ায়।

পরনে প্রিন্টেড সুইম স্যুট। মুখে লাস্যমাখানো হাসি। মালাইকা যেন জলের বুকে জলপরি! সঙ্গে তাঁর মতোই আগুনে ক্যাপশন: “ঈশ্বরকে ধন্যবাদ আজ শুক্রবার। উইকএন্ডের শুরু। গরমে নাজেহাল আমি। এবার মনের আনন্দে জলে ডুব দিতে পারব।” তারপরে হ্যাশট্যাগে বলেছেন টিজিআইএফ, থ্যাঙ্ক গড ইটস ফ্রাইডে!

https://www.instagram.com/p/ByH2U6MBzFn/

বরাবরই মালাইকা অরোরার ইনস্টাগ্রাম প্রোফাইল তাঁর মতোই টক-ঝাল-মিষ্টি। একই সঙ্গে তিনি পোস্ট করেছেন একটি পুরনো ছবিও। যখন তিনি ভিডিও জকি ছিলেন এমটিভি-র। পুরনো ছবিতে মালাইকা বসে সাইরাস ব্রোয়াচার- সঙ্গে। ক্যপশনে লেখা: “দিনটা ছিল বৃহস্পতিবার … এখান থেকেই আমার সবকিছুর শুরু। এমটিভি লাভলাইনের সেই সেট। সঙ্গে এক এবং অদ্বিতীয় সাইরাস (সারাক্ষণ খিদে পেত ওর। আর বাড়ি পালাতে চাইত). দিনগুলো বড্ড মিস করি। সময়টা ১৯৯৮।” এই সপ্তাহের শুরুতেই মালাইকা যদিও ট্রোলড হয়েছেন অপরিচ্ছন্ন আন্ডারআর্মের জন্য। বিতর্কিত ছবিটি দেখুন-

https://www.instagram.com/p/ByB8QQUBqe5/

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest