Site icon The News Nest

উৎসবের আবহে মুক্তি পেল ‘পিএম নরেন্দ্র মোদী’র ট্রেলার,দেখুন ভিডিয়ো

modi trailer

মুম্বই: নির্ধারিত তারিখের আগেই মুক্তি পাচ্ছে নরেন্দ্র মোদীর বায়োপিক। এবার প্রকাশ্যে এল সেই ছবির ট্রেলার। ট্রেলার থেকেই স্পষ্ট যে মোদীর জীবনের বিভিন্ন পর্যায় দেখানো হয়েছে এই ছবিতে।

গত কয়েকমাসে যে সিনেমাগুলি নিয়ে সবচেয়ে বেশি আলোচনা চলছে, তার মধ্যে একেবারের প্রথমের সারিতে হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক।সিনেমার পরিকল্পনার খবর সামনে আসার পর থেকেই বারবার সংবাদ শিরোনামে এসেছে এই সিনেমা। মোদীর ভূমিকায় কে থাকবেন, মোদীর ফার্স্টলুক কেমন হল, সব জানতেই উত্সাহের অন্ত ছিল না সিটিজেন থেকে নেটিজেন, সকলের মধ্যেই।ছবির পোস্টার সামনে আসতে যে কৌতূহল দ্বিগুণ হয়েছিল। আর এবার অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেল ‘পিএম নরেন্দ্র মোদী’ ছবির ট্রেলার।

ঠিক ছিল ১১ এপ্রিল লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোটের পরের দিন অর্থাৎ ১২ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। কিন্তু ‘পাবলিক ডিমান্ড’-এর কথা মাথায় রেখে নাকি নির্বাচন শুরুর আগেই মুক্তি পাচ্ছে ছবি। আগামী ৫ এপ্রিল বড়পর্দায় ফুটে উঠবে দেশের প্রধানমন্ত্রীর জীবন সংগ্রামের কাহিনি। বুধবার ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে মোদির বেশেই হাজির হয়েছিলেন বিবেক ওবেরয়। সঙ্গে ছিলেন তাঁর বাবা সুরেশ ওবেরয় এবং ছবির অন্যান্য কলাকুশলীরা। বিবেক বলেন, মোদির জীবনের বিভিন্ন দিক তুলে ধরা হয়েছে ছবিতে। এমন একজন ব্যক্তির চরিত্রে অভিনয় করে তিনি আপ্লুত। একজন প্রধানমন্ত্রীর অনুরাগীদের যে ‘ভক্ত’ সম্বোধন করা হয়, তাও যেমন দেখানো হয়েছে, তেমনই মোদী বিরোধীরাও স্থান পেয়েছেন ছবিতে।উমং কুমার পরিচালিত এই সিনেমায় বোমান ইরানি, বরখা বিস্ত, জারিনা ওয়াহবের মতো অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন।

২ মিনিট ২০ সেকেন্ডের ট্রেলারে নরেন্দ্র মোদীর চরিত্রে বিবেক ওবেরয়কে ‘ভারত মাতা কি জয়’ বলতে শোনা গিয়েছে। একটি সংলাপে বিবেক বলছেন, ‘পাকিস্তান নে দোবারা হাত উঠায়া তো হাত কাটকে রাখ দেঙ্গে।’ ট্রেলারে দেখা গিয়েছে বিজেপি সভাপতি অমিত শাহের চরিত্রে অভিনয় করছেন মনোজ যোশী। সাংবাদিকের ভূমিকায় প্রশান্ত নারায়ণ। তিনি তাঁর টিভি শো ‘এন্ড অফ নরেন্দ্র মোদী’র মাধ্যমে নরেন্দ্র মোদীর বিরোধিতা করেছেন।

https://youtu.be/X6sjQG6lp8s

উমঙ্গ কুমার জানিয়েছেন, ২০০১ সালে গুজরাটের মুখ্যমন্ত্রী হওয়া থেকে জীবনের বড় উড়ান শুরু করেন নরেন্দ্র মোদি। তারপর তিনি প্রধানমন্ত্রী পদে নির্বাচিত হন। প্রধানমন্ত্রীর রাজনৈতিক যাত্রাপথে উঠে এসেছে উত্তর কাশী, গঙ্গাঘাট, কল্পকেন্দ্র মন্দিরের মতো জায়গা। তাঁর গোটা যাত্রাটাই তুলে ধরা হয়েছে ছবিতে। প্রযোজক সন্দীপ সিং জানিয়েছেন, ছবিটি খুব স্পেশ্যাল। তাঁর আশা দর্শকের ছবিটি ভাল লাগবে।

Exit mobile version