বিজেপির ‘এই তৃণমূল আর না’র পাল্টা শাসকদলের র‌্যাপ ‘এবার ২০১৯, বিয়াল্লিশে ৪২’,দেখে নিন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কলকাতা: বাবুল সুপ্রিয়র গাওয়া থিম সংয়ের অনুমতি নিয়ে কমিশনের সঙ্গে ‘লড়াই’ চলছে বিজেপির। আর এরমধ্যেই বিজেপির থিম সংয়ের পাল্টা র‌্যাপে জবাব দিল তৃণমূল। বিজেপির থিম সং ‘এই তৃণমূল আর না’র পাল্টায় শাসকদলের র‌্যাপ ‘এবার ২০১৯, বিয়াল্লিশে ৪২’।

তৃণমূলের সমর্থনে তৈরি এক নতুন র‌্যাপ বৃহস্পতিবার রাত থেকে হু হু করে ভাইরাল হতে শুরু করল সোশ্যাল মিডিয়ায়। স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত বাংলার শাসক দলের আইটি সেল।সোশ্যাল মিডিয়ায় অবাধ বিচরণ যাঁদের, সেই তরুণ প্রজন্মের মধ্যে র‌্যাপ এমনিতেই বেশ জনপ্রিয়। সাম্প্রতিক বলিউডি ছবি ‘গাল্লি বয়’ মুক্তি পাওয়ার পর থেকে ভারতীয় তরুণদের মধ্যে র‌্যাপ-চর্চা আরও বেড়েছে। তাই তৃণমূলের র‌্যাপ বাজারে পড়তেই হু হু করে হিট।

বিজেপির জন্য যে মিউজিক ভিডিয়ো তথা থিম সং তৈরি হয়েছে, তা বানিয়েছেন বাবুল সুপ্রিয়। কিন্তু তৃণমূলেরটা কে বানালেন? কোনও নেতা-মন্ত্রীর নাম কিন্তু উঠে আসছে না। উঠে আসছে না তৃণমূল আইটি সেলের কোনও কর্তার নামও। তৃণমূল সূত্রের খবর, কলকাতারই এক গায়ককে দিয়েই র‌্যাপটা বানানো হয়েছে। কিন্তু ভিডিয়ো তৈরি হওয়ার পর তা বাজারে ছাড়া হয়েছে বিদেশ থেকে। আমেরিকার বস্টন থেকে কেউ এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ছেড়েছেন বলে জানা যাচ্ছে। পরবর্তী ১২ ঘণ্টায় তৃণমূলের বিভিন্ন সোশ্যাল মিডিয়া পেজ ঘুরে দ্রুত ছড়িয়ে পড়েছে ভিডিয়োটি।তৃণমূলের বিভিন্ন এলাকা ভিত্তিক ফেসবুক পেজ এবং তৃণমূল নেতা-কর্মীদের নিজস্ব ফেসবুক পেজগুলোয় শেয়ার হয়েছে ভিডিয়োটি। তার পরে স্বাভাবিক নিয়মেই ছড়িয়ে গিয়েছে সাধারণ নেটিজেনদের হাতেও, কোনও নির্দিষ্ট রাজনীতির সঙ্গে যাঁদের যোগ নেই।পের লাইনে লাইনে কেন্দ্রের মোদী সরকারকে কটাক্ষ করা হয়েছে। র‌্যাপে দেখা যাচ্ছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সবুজ রঙের একটি অ্যানিমেশন। পাশাপাশি, নীরব মোদী, বিজয় মাল্যের কার্টুনও ব্যবহার করা হয়েছে। শুনুন সেই র‌্যাপটি-

https://www.facebook.com/michael.tirere/videos/103391594178469/?t=275

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest