Site icon The News Nest

একরাশ শূন্যতা নিয়ে ‘সেই তুমি’র খোঁজ, ভিন্ন লুকে ধরা দিলেন শুভশ্রী

porinita

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: শনিবার মুক্তি পেল পরিণীতা ছবির দ্বিতীয় গান সেই তুমি। বুধবার থেকেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শুভশ্রী জানিয়ে ছিলেন শনিবার মুক্তি পাবে তাঁর ছবির অন্য গান সেই তুমি। সেখানেই নতুন লুকে ধরা দিলেন তিনি। যত সময় এগিয়ে ছবিকে গল্পের মোড় ততই যেন নতুন দিক খুলছে। এই গান মুক্তির পর ইঙ্গিত মিলল সেই দিকেরই।

শনিবার রাজ চক্রবর্তীর নিজস্ব চ্যালেনে মুক্তি পায় এই গান। সেখানেই এক অন্য ধারার লুকে ধরা পড়ল শুভশ্রী, শান্ত, নম্র, পরিণত। ছবির প্রথম পোস্টার যখন প্রকাশ্যে এসেছিল তখন থেকেই এক দুষ্টমিষ্টি সম্পর্কের আভাস মিলেছিল। সেখান থেকেই প্রেম। তারপরই গল্পের ভাঁজ ভাঙল ছবির ট্রেলার মুক্তির পর। সেখানেই দেখা গেল ছবির অভিনেতা ঋত্বিকের মৃত্যু। তারপরের গল্পটা এবার সামনে উঠে এল এই গানের মধ্যে দিয়ে। কষ্ট, মান, অভিমান, ভয়, অসহায়তার সবদিকই যেন চরমসীমায় গিয়ে পৌঁচ্ছে গেল।

অনবদ্য গানের কথা থেকে সুর। এক কথায় যা মন ছুঁয়ে যায়। পরিস্থিতির সঙ্গে তাল মিলিয়েই হৃদয়ে মোচড় দেওয়া গান মুক্তির পরই যেন ছবির প্রতি কৌতুহল আরও একধাপ এগিয়ে গেল। শুভশ্রী অভিনীত চরিত্রটির সুখ-দুঃখ, ভালোবাসা, চাপা কষ্ট-সব কিছুই যেন উঠে এসেছে এই গান আর তাঁদের অভিনয়ের গুণে৷ এ যেন এক অন্যরকম শুভশ্রী ৷ যাঁকে হয়তো এর আগে কখনও দেখেননি বাংলা ছবির দর্শকরা ৷ আর তাঁর পাশে থেকে সহযোগিতা করে গিয়েছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত ছবির অভিনেতা ঋত্বিক চক্রবর্তী ৷

ছবির পরিচালক রাজ চক্রবর্তী প্রথমেই জানিয়েছিলেন এক ভিন্ন স্বাদের ছবি উপহার দিতে চলেছেন তিনি। তবে পিছিয়ে গিয়েছে ছবি মুক্তির দিন, সেই ঘোষনাও তিনি আগেই করেছেন। অগাস্ট মাসে নয়, সেপ্টেম্বর মাসে মুক্তি পাবে এই ছবি।

 

Exit mobile version