এক সঙ্গে একই দলের হয়ে মাঠে নামবেন বিরাট, মিতালি, হরমনপ্রীতরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নয়াদিল্লি: ভাবুন তো, যদি এক সঙ্গে খেলতে নামেন বিরাট, মিতালি, হরমনপ্রীতরা, তা হলে কেমন হয়? সে রকম ছবিই বাস্তবে পরিণত হতে চলেছে।

২০১৭-এর মহিলা ক্রিকেট বিশ্বকাপের পর থেকেই ভারতে মহিলা ক্রিকেটও আকর্ষণীয় হয়ে উঠেছে। কিন্তু বিরাট কোহলিদের জৌলুসের কাছে অনেকটাই ফিকে মিতালি রাজরা।তবুও এরই মধ্যে দাবি উঠতে শুরু করেছে মহিলাদের আইপিএলের। সেই দিকে বিসিসিআই খুব একটা বেশি এগোয়নি। তবে আগামী কয়েক মাসের মধ্যেই একটা অন্য ধরনের ক্রিকেট ম্যাচের উপহার পেতে পারেন দর্শকরা। এক দিনের বিশ্বকাপ শেষ হতেই পুরুষ-মহিলা ক্রিকেটাররা এক সঙ্গে মাঠে নামবেন একটি টি-টোয়েন্টি প্রদর্শনী ম্যাচে। এই ব্যাপারে একটি প্রমোশনাল ভিডিও নিজের টুইটারে দিয়েছেন হরমনপ্রীত। সেই ভিডিওয় এক সঙ্গে ধরা দিয়েছেন, বিরাট, মিতালি, হরমনপ্রীত এবং বেদা কৃষ্ণমূর্তি।

জানা গিয়েছে, আরসিবির ক্রিকেটারদের দেখা যাবে এই প্রদর্শনী ম্যাচে। তবে অন্য কোনও ফ্র্যাঞ্জাইজির ক্রিকেটাররাও এতে অংশ নেবেন কিনা, তা এখনও জানা যায়নি।টুইটারে এই প্রসঙ্গে হরমনপ্রীত লিখেছেন, “মহিলাদের খেলা নিয়ে তথাকথিত ধারণা ভেঙে দিতেই আমিও এই চ্যালেঞ্জ গ্রহণ করলাম। প্রথমবার হতে চলা মিক্সড জেন্ডার টি-টোয়েন্টি ম্যাচকে অবশ্যই সমর্থন করবেন।”

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest