Site icon The News Nest

এবার নির্বাচন কমিশনকে “নকুলদানা” খাওয়াতে চান কেষ্ট

anubrata

কলকাতা: বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে নির্বাচন কমিশনে নালিশ জানিয়েছে বিরোধীরা। অভিযোগ খতিয়ে দেখে অনুব্রতকে শোকজও পাঠিয়েছে কমিশন। কিন্তু বীরভূমের কেষ্ট আছেন নিজের মেজাজেই। এ বার তো তিনি সাধারণ মানুষের পাশাপাশি নকুলদানা খাওয়ার পরামর্শ দিলেন কমিশন থেকে শুরু করে ডিএম-এসপিদেরও।

তাঁর বিরুদ্ধে অভিযোগ ওঠার পরেও অনুব্রত বলেন,“নকুলদানা নির্বাচন কমিশনারও খান। ডিএম, এসপিও খান। না খেলে বুঝতে পারবেন না নকুলদানার গুণ। নকুলদানা খেলেই বিজেপি, সিপিএমকে ভোট দেবে না, একেবারে তৃণমূলে ভোট পড়বে”।শুক্রবার কীর্ণাহারে এক জনসভায় তিনি বলেন, “বাড়িতে অতিথি এলে নকুলদানা খাওয়ানো রীতি। নির্বাচন কমিশনও আমাদের অতিথি। তাই তাদেরও নকুলদানা খাওয়ানো হবে”।

চড়াম, চড়াম, গুড় বাতাসা, উন্নয়নের পর এবার অনুব্রতর মুখে শোনা যাচ্ছে, নকুলদানা। তিনি নিজেই বলেছিলেন, ‘নির্বাচনে আমার দাওয়াই নকুলদানা। ইতিমধ্যে অনেক জায়গায় শুরু হয়ে গিয়েছে। নকুলদানাতেই অনেক কাজ হবে।’  বীরভূমে যে বিরোধীরা হালে পানি পাবে না, সে বিষয়ে কেষ্টদার দাবি, ‘মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের জোয়ারে চড়ে হাসতে হাসতে জিতবে তৃণমূল।’

 

Exit mobile version