Site icon The News Nest

এবার সিলভার স্ক্রিনে মুরলির বায়োপিক, অভিনয় করতে দেখা যাবে শচীনকেও

rana daggubati produce muttiah muralitharan biopic starring vijay sethupathi

Rana Daggubati to produce Muttiah Muralitharan biopic starring Vijay Sethupathi

ওয়েব ডেস্ক: টেস্ট ক্রিকেটে তিনিই একমাত্র ৮০০ উইকেটের মালিক। শ্রীলঙ্কার স্পিন কিংবদন্তি মুথাইয়া মুরলীধরণের বর্ণময় কেরিয়ার এবার জায়গা পাচ্ছে রূপোলি পর্দায়। আসছে মুরলীধরণের বায়োপিক।

এখনও পর্যন্ত যা খবর তাতে মুরীলর বায়োপিকের নাম- ৮০০। মুরলীর ভূমিকায় দেখা যাবে দক্ষিণের জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতিকে।তেলেগু অভিনেতা রানা দুগ্গুবাতি এই বায়োপিকের সহকারী প্রযোজক হিসাবে কাজ করেছেন। খেলাধূলার প্রতি রানা দুগ্গুবাতির আগ্রহ অনেকেরই জানা। একাধিকবার প্রো কবাডি লিগের আসরে তাঁকে দেখা গিয়েছে। সময় পেলে ক্রিকেট মাঠেও যান বাহুবলীর বল্লালদেব। রানা নিজের প্রযোজনা সংস্থার ব্যানারে এই ছবি প্রযোজনা করবেন। পরিচালক এমএস শ্রীপথি। মুরলীর ক্রিকেট কেরিয়ার ছাড়াও ব্যক্তিগত জীবনের বিভিন্ন দিক তুলে ধরা হবে এই বায়োপিকে।

শোনা যাচ্ছে শচীন তেন্ডুলকারও এই ছবিতে কাজ করতে পারেন। ২২ গজে একে–অপরের বিরুদ্ধে অনেক ম্যাচ খেলেছেন শচীন–মুরলি। শোনা যাচ্ছে ছবির একটি দৃশ্যে শচীনকে দেখা যাবে। দেখা যাবে, অর্জুন রনতুঙ্গা, সনৎ জয়সূর্য, অরবিন্দ ডি সিলভা, রোশন মাহানামার মতো তারকাদেরও। যদিও ছবির নির্মাতারা এই বিষয়ে কিছুই জানাননি। ছবিটির জন্য বিশাল বাজেট ধরা হয়েছে। ছবির নাম তামিল ভাষায় শুটিং হলেও ছবিটি অন্য ভাষাতেও প্রেক্ষাগ্রহে আসবে। আগামী বছরের শেষে মুরলির বায়োপিক মুক্তি পাওয়ার কথা।

 

 

Exit mobile version