কত্থকের তালে ‘তাবাহ…’ করে দিতে আসছেন মাধুরী দীক্ষিত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: নাচের সূক্ষ অনুভূতি এবং মৌখিক অভিব্যক্তিকে যারা এক উচ্চতায় নিয়ে গিয়েছেন নিঃসন্দেহে মাধুরী দীক্ষিত তাঁদের অন্যতম। তাঁরই আগামী সিনেমায় মাধুরী দীক্ষিতের নাচের ভক্তদের জন্য আবারও নয়া উপহার নিয়ে এসেছেন অভিনেত্রী। কলঙ্ক সিনেমায় কত্থকের তালে তালে ‘তাবাহ হো গয়ে’ নামের একটি নতুন গান আগামীকালই মুক্তি পাচ্ছে। ইনস্টাগ্রামে গানটির একটি ঝলক ভাগ করে নিয়েছেন করণ জোহর। করণ লিখেছেন, “মাধুরী দীক্ষিতকে জানা এবং তাঁর সঙ্গে কাজ করা একটি সম্মানের বিষয়। কলঙ্ক বিভিন্ন কারণে আমার কাছে বিশেষ ভূমিকা রাখে, এর মধ্যে অন্যতম হল ধর্মা প্রযোজনার এটিই মাধুরীর সঙ্গে প্রথম বড় কাজ… তাঁর গান হবে আগামীকাল মুক্তি পাবে। আমি বিশ্বব্যাপী সমস্ত মাধুরী ভক্তদের সঙ্গে এর ঝলক শেয়ার করার জন্য আর অপেক্ষা করতে পারছি না…”

কলঙ্কে মাধুরী যে চরিত্রে অভিনয় করছেন, তাতে আগে অভিনয় করার কথা ছিল প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর। গত বছর শ্রীদেবীর মৃত্যুর পর মাধুরীকে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল। গত বছর জাহ্নবী কাপুর লিখেছিলেন, এই ভূমিকা গ্রহণের জন্য শ্রীদেবী পরিবার মাধুরীর প্রতি ‘কৃতজ্ঞ’। সম্প্রতি আইএএনএসের সঙ্গে কথা বলার সময় জাহ্নবী প্রকাশ করেছেন, কলঙ্কে শ্রীদেবীর জায়গায় মাধুরীকে দেখতে কেমন লাগছে সেই বিষয়ে খুবই উত্তেজিত ছিলেন তিনি। জাহ্নবী বলেন, “আমি মনে করি কলঙ্কের টিজার এবং চলচ্চিত্রের প্রতিটি চরিত্রের চেহারা সত্যিই সুন্দর। তাই, আমি এই সিনেমার জন্য সত্যিই উত্তেজিত।”

অন্যদিকে, আলিয়া ভাট, যিনি চলচ্চিত্রে মাধুরীর সহতারকা, তাবাহ হো গয়িকে কলঙ্কের সব গানের মধ্যে থেকে তাঁর প্রিয়তম বলে তালিকাভুক্ত করেছেন।অভিষেক বর্মন পরিচালিত কলঙ্ক সিনেমায় রয়েছেব বরুণ ধাওয়ান, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুর এবং সঞ্জয় দত্ত। ১৭ এপ্রিল পর্দায় আসছে এই সিনেমা!

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest