কাজে ফিরছেন ‘সুস্থ’ ইরফান, দেশে ফিরে ট্যুইট করলেন অভিনেতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: গত বছর মার্চে প্রথম ‘নিউরোএন্ডোক্রিন টিউমার’-এ আক্রান্ত হওয়ার কথা ঘোষণা করেন ইরফান খান। তাঁর ক্যানসার আক্রান্ত হওয়ার খবরে মন খারাপ হয়ে ছিল অনুরাগীদের। ইরফান নিজে ট্যুইট করেই গোটা বিশ্বকে জানিয়ে ছিলেন তাঁর অসুস্থতার কথা ৷ এমনকী, চিকিৎসার সময়ও মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ইরফান বহুবারই অনুরাগীদের প্রশ্নের উত্তর দিয়েছেন ৷তবে এবার কোনও খারাপ সংবাদ নয়, বরং সুস্থ থাকার কথাই ট্যুইটারে শেয়ার করলেন ইরফান ৷ বুধবার সোশ্যাল নেটওয়ার্কে অভিনেত  লিখলেন, তিনি এখন অনেকটাই সুস্থ ৷a8046629873aeb2fe49e3e9de4ec3090 5ca366fe40ddc

গত সোমবার মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দরে দেখা গেছে সেই আগের ইরফান খানকে। ওজন কিছুটা কমেছে। চেহারায় অসুস্থতার ছাপ নেই। ক্যাজুয়াল পোশাক, মাথায় হ্যাট। সব মিলিয়ে যথেষ্ট আত্মবিশ্বাসী। তাঁকে দেখে ছবি তুলতে ব্যস্ত হন আলোকচিত্রীরা। এবার তিনি কাউকে বাধা দিতে চাননি। তাঁর এই ছবি গতকাল মঙ্গলবার সংবাদমাধ্যমে প্রকাশিত হওয়ার পর অনেকেই মন্তব্য করেছেন, সুস্থ হওয়ার পর এটাই তাঁর প্রথম ছবি। দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে, চলচ্চিত্রে ফেরার জন্য সম্পূর্ণ প্রস্তুত ইরফান খান। এরপর আজ টুইটারে নিজের স্বাস্থ্যের সর্বশেষ অবস্থা জানিয়েছেন তিনি।

অনুরাগীদের উদ্দেশে বুধবার টুইটারে ইরফান লেখেন, “জীবনে জয়ী হওয়ার সাধনায় মাঝে মধ্যে ভালবাসার গুরুত্ব ভুলে যাই আমরা। তবে  দুর্বল সময় আমাদের তা মনে করিয়ে দেয়।  জীবনের পরবর্তী ধাপে পা রাখার আগে তাই খানিক ক্ষণ থমকে দাঁড়াতে চাই আমি। অফুরন্ত ভালবাসা দেওয়ার জন্য এবং পাশা থাকার জন্য আপনাদের সকলকে কৃতজ্ঞতা জানাতে চাই। আপনাদের এই ভালবাসাই আমার যন্ত্রণায় প্রলেপ দিয়েছে। তাই ফের আপনাদের কাছেই ফিরছি। অন্তর থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি সকলকে।”

 

শোনা যাচ্ছে, ইরফান খান এরই মধ্যে ‘হিন্দি মিডিয়াম টু’ ছবির শুটিং শুরু করেছেন। তবে এ ব্যাপারে তিনি টুইটারে কিছু লেখেননি। এই ছবিতে ইরফান খানের বিপরীতে দেখা যাবে কারিনা কাপুরকে। ছবিতে কারিনা কাপুর একজন পুলিশ কর্মকর্তার ভূমিকায় অভিনয় করবেন।ইরফানের ফিরে আসার খবরে খুশি বলিউডও। সোশ্যাল মিডিয়ায় অনেকেই ইতিমধ্যে তাঁকে নতুন করে স্বাগত জানিয়েছেন। যাঁদের মধ্যে অন্যতম হলেন রিচা চাড্ডা, স্বরা ভাস্কর, বিনয় পাঠক এবং আয়ুষ্মান খুরানা। ইরফানকে নিজের অনুপ্রেরণা বলে জানান আয়ুষ্মান। অনেক দিন পর একটা ভাল খবর পেলেন বলে জানান বিনয় পাঠক।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest