Site icon The News Nest

কৃষক নেতার প্রশ্নে অস্বস্তি, জুতো খুলে তেড়ে গেলেন বিজেপি জেলা সভাপতি

bjp shoe

সাহারানপুর: লোকসভা ভোটের মুখে বিজেপিকে বড়োসড়ো বিড়ম্বনায় ফেললেন দলের এক জেলা সভাপতি। কৃষক নেতার প্রশ্নের উত্তর দিতে গিয়ে মেজাজ হারিয়ে ফেলেন তিনি। তার পর টিভি ক্যামেরার সামনেই তাঁকে জুতো খুলে মারার হুমকি দিলেন। এমনকী পা থেকে জুতো খুলেও ফেললেন। পরে দলীয় সমর্থকরা তাঁকে বিরত করেন।কৃষকদের কাছে টানতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যখন একের পর এক আকর্ষণীয় সুযোগ-সুবিধার কথা বলে চলেছেন, তখন তাঁর দলেরই এক জেলা সভাপতির এহেন আচরণ ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের সাহারানপুরে। সেখানে বিজেপির জেলা সভাপতি প্রশ্নের মুখে পড়েন দলের কিষাণ মোর্চার সদস্যদের। তাঁদের দাবি, সরকার কেন দীর্ঘ দিন ধরে আখের মূল্য আটকে রেখেছে। আখের দাম নিয়ে সরকারের বিরুদ্ধে সমালোচনা বাড়তে শুরু করে উত্তরোত্তর। স্বাভাবিক ভাবেই মেজাজ হারিয়ে ফেলেন বিজেপির জেলা সভাপতি বিজয়েন্দ্র কাশ্যপ।সংবাদ মাধ্যম মারফত যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা গিয়েছে, তিনি দলের কিষাণ মোর্চার নেতা অরুণ রানার সঙ্গে বাকযুদ্ধে জড়িয়ে পড়েছেন। রানা রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বিরুদ্ধে মন্তব্য করতে শুরু করতে বিজয়েন্দ্র মেজাজ হারিয়ে নিজের পা থেকে জুতো খুলেই তাঁর দিকে তেড়ে যান।

এর আগেও বিজেপির দুই জনপ্রতিনিধি শরদ ত্রিপাঠী এবং রাকেশ সিং বাঘেলের জুতোপেটা-কাণ্ড নিয়ে উত্তাল হয়েছিল উত্তরপ্রদেশের রাজনীতি। ওই ভিডিওয় দেখা গিয়েছিল, বিজেপি সাংসদ শরদ ত্রিপাঠী এবং দলের বিধায়ক রাকেশ সিং বাঘেল জ়ড়িয়ে পড়েছেন বাগযুদ্ধে। কিছুক্ষণের মধ্যেই সেই বাগযুদ্ধ বদলে গেল মারামারিতে। নতুন এই জুতো দিয়ে মারার হুমকি ভিডিও এখন ঘুরছে হাতে-হাতে। দেখুন সেই ভিডিও-

Exit mobile version