Site icon The News Nest

ক্যান্সারকে বিদায় জানিয়ে ‘আংরেজি মিডিয়াম’-এর শ্যুটিং শুরু করলেন ইরফান

angrezi medium

মুম্বই: ফের শ্যুটিং ফ্লোরে ঝলক মিললো অভিনেতা ইরফান খানের। শুক্রবারেই ‘হিন্দি মিডিয়াম’ ছবির সিক্যুয়েলের জন্য শ্যুটিং শুরু করলেন তিনি। তবে ছবির নাম কিন্তু ‘হিন্দি মিডিয়াম-২’ নয়। বরং এ বার ‘আংরেজি মিডিয়াম’ স্কুলের জন্যই নিজেকে তৈরি করছেন ইরফান।

আংরেজি মিডিয়ামের শ্যুটিং হচ্ছে উদয়পুরে। এই ছবির পরিচালনা করছেন হোমি আদাজানিয়া। ছবির প্রযোজনা করছেন দিনেশ বিজয়ন, দীপক ডোব্রিয়াল ডিওপি অনিল মেহেতা।  ২০১৭ সালে হিন্দি মিডিয়াম ছবিটি সুপার হিট হয়। ওই ছবিটি পটভূমি ছিল দিল্লির চাঁদনি চক এলাকার এক ধনী দম্পতি উপর দৃশ্যায়িত হয়েছিল। যে দুটি চরিত্রে অভিনয় করেন ইরফান খান ও পাকিস্তানি অভিনেত্রী সাবা কামার। যাঁরা তাঁদের সন্তানকে সেরা  শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি করতে চান। 

এ দিন শ্যুটিং স্পট থেকেই ইনস্টাগ্রামে ছবির শেয়ার করেছে ‘maddocfilms’। ইরফানের পাশাপাশি ছবিতে দেখা গিয়েছেন প্রযোজক দীনেশ ভিজানকেও। ছিলেন, পরিচালক হোমি আদাজানিয়া, অভিনেতা দীপক দোব্রিয়াল, সিনেমাটোগ্রাফার অনিল মেহতাও। উদয়পুরে শুরু হয়েছে ‘আংরেজি মিডিয়াম’-এর শ্যুটিং। শোনা যাচ্ছে এই ফিল্মে ইরফানের বিপরীতে দেখা যাবে করিনা কাপুর খানকে।

২০১৮ সালের মার্চ মাসে আচমকাই ঝড়ের মতো আছড়ে পড়েছিল ইরফানের অসুস্থতার খবর। অভিনেতা নিজেই জানিয়েছিলেন বিরল এবং জটিল রোগ নিউরোইন্ডক্রিন টিউমারে আক্রান্ত হয়েছেন তিনি। এরপর চিকিৎসার জন্য সপরিবারে লন্ডনে পাড়ি দেন ইরফান। সম্প্রতি সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য ভক্তদের, শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানিয়েছেন ইরফান। তঁর কথায়, তাঁদের প্রার্থনার জন্যই তিনি আবারও সুস্থ জীবনে ফিরে আসতে পেরেছেন।

 

Exit mobile version