খাদের কিনারে ঝুলছেন তরুণী, বিপদকে পাত্তা না দিয়ে ঠোঁটে ঠোঁট ডুবিয়ে মগ্ন সঙ্গী!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: বিশ্বের বিভিন্ন রোমাঞ্চকর জায়গায় প্রিয়জনকে নিয়ে ঘুরতে পছন্দ করেন এমন মানুষের সংখ্যা অসংখ্য। তাদের মধ্যে বেশ কিছু তাঁদের ট্রাভেল ব্লগের জন্য জনপ্রিয় সোশ্যাল মিডিয়াতে। তেমনইএক জনপ্রিয় দম্পতি হলেন কেলি কাস্টাইল এবং কোডি ওয়ার্কম্যান। কিন্তু সম্প্রতি মার্কিন এই দম্পতি ইন্সটাগ্রামে নিজেদের একটি ছবি পোস্ট করে সমালোচনার মুখে পড়েছেন।

https://www.instagram.com/p/BvwamQAF0Lm/?utm_source=ig_embed

ছবিতে দেখা যাচ্ছে, সুবিশাল ইনফিনিটি পুল। ঘন সবুজে ঘেরা চারপাশ। সঙ্গে পুলের মনোরম নীল জল। সব মিলিয়ে ছবিটা চোখের পক্ষে বড় আরামাদায়ক।কিন্তু ভালো করে খুঁটিয়ে দেখলেই বোঝা যাবে এ ছবি সুন্দর তো বটেই, সঙ্গে ভয়ঙ্করও। কারণ ওই পুলের পাশেই রয়েছে গভীর খাদ। আর এক তরুণী সেই খাদের কিনারেই ঝুলছেন। তবে নিজের পার্টনারের সঙ্গে রোম্যান্সেই মগ্ন তিনি। বিপদ ভুলে সঙ্গীর ঠোঁটে ঠোঁট ডুবিয়েছেন তরুণী। আর তাঁকে শক্ত করে ধরে রেখেছন তাঁর পার্টনার। যাতে তরুণী পড়ে না যান।

কানায় কানায় টইটুম্বুর ইনফিনিটি পুলের কিনারে দাঁড়িয়ে কেলি এবং কোডি-র রোম্যান্সের ছবি ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে প্রশংসার বদলে জুটেছে নিন্দে। দেদার ট্রোলডও হয়েছেন এই দুই ট্রাভেল ব্লগার। ইনস্টাগ্রামে এই ছবি দেখে আঁতকে উঠেছেন নেটিজেনদের একটা বড় অংশ। প্রায় সকলেই এই দম্পতিকে ‘দায়িত্বজ্ঞানহীন’ বলেও মন্তব্য করেছেন। কেউ কেউ বলেছেন, “জীবন নিয়ে এ ভাবে ছিনিমিনি খেলা মোটেও উচিত নয়।” কেউ বা বলেছেন, “কেলি-র এমন বেয়াড়া আবদারকে কেনই বা আস্কারা দিলেন কোডি। যদি কেলি পড়ে যেতেন তাহলে কী হতো?” অনেকেই আবার বলেছেন, “এ ভাবে যেচে বিপদ ডেকে আনা বোকামি ছাড়া আর কিছুই নয়।”

https://www.instagram.com/p/Bv8ooJHAt6Q/?utm_source=ig_embed

তবে নেটিজেনদের তীব্র সমালোচনার অবশ্য বেশ কড়া ভাষাতেই জবাব দিয়েছেন এই আমেরিকান দম্পতি। তাঁদের কথায়, “আমরা ভালোভাবেই জানতাম কী করছি। এও জানতাম যে পড়ে গেলেও জলের মধ্যেই পড়বো। ছবিটিকে অতিনাটকীয় করতেই কিছুটা অংশ বাদ দিয়ে এডিট করে বাকিটা ইনস্টাগ্রামে শেয়ার করেছিলাম।”

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest