গলায় মালা, কপালে তিলক, চুপিসারে বিয়েটা কি সেরেই ফেললেন শ্রাবন্তী? দেখুন ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: দোলের দিনই প্রথমবার প্রকাশ্যে এসেছিল শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নতুন বন্ধুর ছবি।এরপর জানা যায় এক বছরের প্রেম। আর শুক্রবার অর্থাৎ আজ তা রূপ নিল বিয়ের!বৃহস্পতিবার সকাল থেকেই এই খবরে সরগরম ছিল টলি পাড়া। শুক্রবার ৪ঠা বৈশাখই নাকি বিয়ে, বিভিন্ন সূত্রে খবর মিলছে এমনটাই। যদিও পুরো বিষয়টি নিয়েই মুখে কুলুপ এঁটেছেন শ্রাবন্তী ও তাঁর পরিবার।

আজ শুক্রবার রোশনের দেশের বাড়ি চণ্ডীগড়েই নাকি বসছে বিয়ের আসর। যেজন্য দুদিন আগেই নাকি চণ্ডীগড়ে উড়ে যান শ্রাবন্তী ও তাঁর পরিবার।  অনেকে বলছেন পয়লা বৈশাখই নাকি বাগদান সেরে ফেলেন শ্রাবন্তী ও রোশন সিং।জানা গিয়েছে, গত সোমবার এনগেজমেন্ট হয়েছে তপসিয়ারই একটি বিলাসবহুল রেস্তোরাঁয়। সেখানে রুপোলি রঙের ওয়েস্টার্ন গাউনে সেজেছিলেন শ্রাবন্তী। আর রোশনের পরনে ছিল ব্লেজার-সুট। তবে দীপিকা পাড়ুকোন-রণবীর সিংহের বিয়ের মতো এখানেও এনগেজমেন্টে আমন্ত্রিত কারও সঙ্গে ফোন রাখার অনুমতি ছিল না। মেন্যুতে ছিল কন্টিনেন্টাল ও ভারতীয় খাবার।

তবে এসব গুঞ্জনের মাঝেই ফেসবুকে ঘোরাফেরা করছে শ্রাবন্তী ও রোশনের একটি ছবি। যদিও ছবিটি বিয়ের কোনও অনুষ্ঠানের নাকি বাগদান অনুষ্ঠানের সেবিষয়ে স্পষ্ট তথ্য কেউই দিতে পারছেন না। ছবিতে শ্রাবন্তী ও রোশন দুজনের গলাতেই রয়েছে মালা ও কপালে তিলক।57262808 2168893116519876 2158465346799927296 n

টলিপাড়ায় বহুদিন ধরে গুঞ্জন ছিল তৃতীয়বারের জন্য প্রেমে পড়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পাত্রের নাম রোশন সিং ওরফে মন্টি। জন্ম সূত্রে রোশন সিং পাঞ্জাবি, পেশায় একটি বিমান সংস্থার কেবিন ক্রু তিনি। বর্তমানে পার্ক সার্কাস এলাকাতেই থাকেন বলে রোশন। জানা যাচ্ছে, মন্টি ওরফে রোশন শ্রাবন্তীর জামাইবাবুর পরিচিত। সেখান থেকেই তাঁর সঙ্গে শ্রাবন্তীর আলাপ।  এমনকি শ্রাবন্তীর ছেলে ঝিনুকেরও নাকি রোশনকে ভীষণ পছন্দ। ঘনিষ্ঠ মহলে শ্রাবন্তী বলেছেন রোশন সিংহ ভীষণই ভালো মানুষ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest