Site icon The News Nest

চুঁচুড়ায় বিজেপি প্রার্থী লকেটের বাড়িতে দুষ্কৃতী হামলা, ভাঙচুর

loket

চুঁচুড়া: হুগলির বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের বাড়িতে ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। ওই কেন্দ্র থেকে প্রার্থী হওয়ার পরই লকেট ব্যান্ডেলের লিচুবাগানে এক দলীয় কর্মীর বাড়িতেই থাকছেন৷ সেই বাড়িতেই শুক্রবার হামলা চলে বলে অভিযোগ।

লকেট জানিয়েছেন, আজ সকালে প্রচারে বেরিয়েছিলেন তিনি। হুগলি মোড় থেকে বেশ অনেকটা রাস্তায় মিছিল করেন। পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুয়াযী তিনি দুপুরে ধনেখালিতেও গেছেন। মাঝের কিছুটা সময় বিশ্রামের জন্য বাড়িতে আসতেই তৃণমূল আশ্রিত কিছু দুষ্কৃতী হইহই করে তাঁর বাড়িতে ঢুকে ভাঙচুর শুরু করে।লকেটের অভিযোগ, তাঁকে রুখতেই এই হামলা। তিনি বলেন, “যেখানে যাচ্ছি সেখানেই প্রচারে বিপুল সাড়া দিচ্ছেন মানুষ। আমাকে ভালবেসে কাছে টেনে নিচ্ছেন। তৃণমূলের ঘুম ছুটে গেছে। তাই নির্লজ্জভাবে একজন মহিলার শোওয়ার ঘর পর্যন্ত পৌঁছে গিয়ে এমন ভাঙচুর চালিয়েছে।” অভিযোগ, ঘরে ঢুকে টেলিভিশন, কম্পিউটার ভাঙচুর করা হয়েছে। এমনকী প্রার্থীর উদ্দেশে কটুক্তিও করতে থাকে। তবে হামলার পর তারা নিজেরাই ঘটনাস্থল ছেড়ে চলে যায়।

তবে তৃণমূলের অভিযোগ, যে সব জায়গায় আজ সকালে তাঁর প্রচারে যাওয়ার কথা ছিল সে সব জায়গায় না গিয়ে বাড়ি ফিরে আসাতেই বিজেপির কর্মীরাই নেত্রীর বাড়িতে হামলা করে। কারণ হামলাকারীদের হাতে বিজেপির পতাকা ছিল। একাংশের দাবি, যারা হামলা চালিয়েছে তারা সকলে হুগলির বিজেপি সভাপতি সুবীর নাগের অনুগামী৷তৃণমূল বিধায়ক অসিত মজুমদার বলেন, দলের নিজেদের দলের দ্বন্দ্ব ঢাকতেই এখন তৃণমূলের দিকে আঙুল তোলা হচ্ছে। লকেট চ্যাটার্জির খবর রাখার দরকার নেই তৃণমূলের। তারা মানুষের খবর রাখে।

প্রসঙ্গত, বহিরাগত লকেটকে প্রার্থী ঘোষণা করায় দলের অন্দরে মাথাচাড়া দিয়েছিল অসন্তোষ।তবে লকেটের বক্তব্য, নিজেদের পরিচয় আড়াল করতেই তাঁদের দলের পতাকা নিয়ে তাঁর বাড়িতে হামলা করেছে তৃণমূল।

 

Exit mobile version