Site icon The News Nest

ছবি থেকে মুখ ফেরালও ‘ভারত’-এর প্রচারে থাকছেন প্রিয়াঙ্কা, দাবি সলমন খানের

Salman Khan And Priyanka Chopra

#মুম্বই: আলি আব্বাস জাফরের আসন্ন ছবি ‘ভারত’-এ অভিনয় করার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। এ ছবিই হতে পারত প্রিয়াঙ্কার বলিউডের কামব্যাক প্রজেক্ট। সলমন খান নিজেই চেয়েছিলেন প্রিয়াঙ্কা অভিনয় করুন। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে সে সময় ছবিটি থেকে নিজেকে সরিয়ে নেন পিগি চপস। তাঁর জায়গায় ক্যাটরিনা কইফকে কাস্ট করা হয়। কিন্তু এত কিছুর পরেও প্রিয়াঙ্কা এ ছবির প্রচারে যুক্ত থাকুন, চাইছেন সলমন।

২০১৮-র শেষে নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়ঙ্কা। সে সময়ই ‘ভারত’-এর শুটিং হয়েছিল। ফলে কেরিয়ার নয়, ব্যক্তিগত জীবনকে প্রাধান্য দিয়েছিলেন নায়িকা। প্রাথমিক ভাবে সে সব নিয়ে সলমন-প্রিয়ঙ্কার মধ্যে মনোমালিন্য হলেও পরে তা মিটে যায়। প্রিয়ঙ্কার বিয়েতেও গিয়েছিলেন ভাইজান। এমনকি তাঁর এই সিদ্ধান্তের প্রশংসাই করেছেন সল্লু মিঞা। ‘‘প্রথম থেকেই প্রিয়ঙ্কা পরিশ্রম করে কাজ করেছে। ও যখন জীবনের সবচেয়ে বড় সিনেমার অফার পেল তখনই বিয়ে করবে বলে সেই অফার ছেড়ে দিল। হ্যাটস অফ। সাধারণত লোকে সিনেমার জন্য হাজব্যান্ডকে ছেড়ে দেয়!’ শোনা গিয়েছিল, ছবির চিত্রনাট্য পড়ে নায়িকার এতটাই ভালো লেগেছিল যে, এই ছবিটা করবেন বলেই জনপ্রিয় হলিউডি টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’সিজন ফোর-এর অফারও ফিরিয়ে দিয়েছিলেন তিনি। আচমকা ছন্দপতন। ছবি থেকে সরে দাঁড়ান প্রিয়াঙ্কা।কালবিলম্ব করেননি সলমন। তাঁর হাতে মজুত ক্যাটরিনাকেই স্বাক্ষর করান ওই ছবির জন্য।

সম্প্রতি এক সাক্ষাত্কারে সলমন বলেন, ‘‘প্রিয়াঙ্কা এ ছবিতে অভিনয় করেনি ঠিকই। কিন্তু স্ক্রিপ্ট পড়েছিল। ওর ভাল লেগেছিল স্ক্রিপ্ট। ফলে ও তো প্রচারে অংশ নিতেই পারে।’’  একটি কোরিয়ান ছবির রিমেক ‘ভারত’। যেখানে একজন সাধারণ মানুষের জীবন, জার্নির মধ্যে দিয়ে দেখানো হবে ভারতের ইতিহাস। এ ছবির প্রসঙ্গে প্রযোজক অতুল অগ্নিহোত্রী বলেছেন, ‘‘একটা দেশ এবং একটা মানুষের জার্নি রয়েছে এখানে। আমাদের কাছে অনুপ্রেরণার মতো।’’

Exit mobile version