Site icon The News Nest

ছেলে কংগ্রেসের প্রার্থী, বিজেপির মন্ত্রিসভা থেকে পদত্যাগ করলেন বাবা

Anil Sharma

দেরাদুন: পদত্যাগ করলেন হিমাচলপ্রদেশের বিদ্যুত্‍মন্ত্রী অনিল শর্মা। তাঁর ছেলে কংগ্রেস প্রার্থী আশ্রয় শর্মা মনোনয়ন জমা করার পর দিনই দলীয় নেতৃত্বের কাছে ক্রমাগত সমালোচনার শিকার হওয়ার পর শেষ সিদ্ধান্ত নিয়েই ফেললেন অনিল। এর আগেই জানিয়েছিলেন, ছেলে কংগ্রেসের প্রার্থী হলে তাঁর বিরুদ্ধে বিজেপির হয়ে তিনি প্রচার করবেন না।

অনিল হিমাচলপ্রদেশের মান্ডি বিধানসভা কেন্দ্রের নির্বাচিত বিজেপি বিধায়ক। ওই বিধানসভা যে লোকসভা কেন্দ্রের অন্তর্গত, সেখানেই কংগ্রেসের হয়ে প্রার্থী তাঁর ছেলে। অন্য দিকে মান্ডি লোকসভা কেন্দ্রের বিদায়ী সাংসদ রামস্বরূপ শর্মাকে এ বারও প্রার্থী করেছে বিজেপি। স্বাভাবিক ভাবেই প্রত্যাশা ছিল দলের এই প্রার্থীর হয়ে প্রচার করবেন তিনি। কিন্তু এই কেন্দ্রে তাঁর ছেলে আশ্রয় কংগ্রেসের প্রার্থী হওয়ায় সমস্যায় পড়েছেন। ছেলের বিরুদ্ধে প্রচার করতে পারবেন না বলে দলকে সাফ জানিয়েছেন।তিনি বলেন, “গত ২৫ মার্চ আমার বাবা সুখরাম এবং ছেলে আশ্রয় কংগ্রেসে ফিরে যাওয়ার পরই দলকে জানিয়েছি যে, আশ্রয় কংগ্রেস প্রার্থী হলে তাঁর বিরুদ্ধে আমি প্রচার করতে পারব না”।

এ বারে লোকসভা ভোটকে কেন্দ্র করে বেশ চাপে রয়েছেন অনিল। কয়েক দিন আগেই তাঁর বাবা, বিজেপির প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী সুখরাম এবং ছেলে আশ্রয় যোগ দিয়েছেন কংগ্রেসে। এখন দেখার মন্ত্রিত্ব ছাড়ার পর এর থেকেও বড়ো কোনো সিদ্ধান্ত নেন কি না অনিল। যে পথ আগেই তাঁর সামনে তুলে ধরেছেন তাঁরই বাবা এবং ছেলে।

Exit mobile version