জইশ প্রধান মাসুদ আজহার মৃত,জল্পনা তুঙ্গে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নয়াদিল্লি: জইশ ই মহম্মদ প্রধান মৌলানা মাসুদ আজহার মারা গিয়েছে।গত কয়েকদিন ধরেই তার অসুস্থ থাকার খবর পাওয়া যাচ্ছিল। পাকিস্তানের সেনা হাসপাতালে তার চিকিৎসা চলছিল বলে জানা যায়। কিডনির অসুখে ভুগছিল মাসুদ। নিয়মিত ডায়ালিসিসও করানো হচ্ছিল।

https://twitter.com/ginikhan2/status/1102171514345086976

বিভিন্ন সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, মাসুদ আজহারের মৃত্যু হয়েছে ২ মার্চ, সেনা হাসপাতালেই। তবে এখনো দেহ রয়েছে সেখানেই। যদিও কোনও সরকারি সূত্রে এখনও এই খবরকে মান্যতা দেওয়া হয়নি। এমনকী পাকিস্তান সরকারও কোনও বিবৃতি দেয়নি। তবে খবর সঠিক হওয়ার চূড়ান্ত সম্ভাবনা রয়েছে বলে মনে করা হচ্ছে। সূত্রের দাবি, হাসপাতাল থেকে দেহ বের করে আনার পরই এই খবর  হবে পাকিস্তান সরকারের তরফ থেকে। মাসুদ আজহারের মৃত্যুর দুটি সম্ভাবনা উঠে আসছে। প্রথমত, ভারতের এয়ার স্ট্রাইকে আহত হয়ে সেই আঘাত সামাল দিতে না পেরেই মারা গিয়েছে আজহার। এই তথ্য যেমন উঠে এসেছে। পাশাপাশি অন্য তথ্যও রয়েছে। যেমন শোনা গিয়েছে, মাসুদ আজহার বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিল। মূত্রাশয়ে সংক্রমণ হওয়ায় রওয়ালপিণ্ডির সেনা হাসপাতালে তার ডায়লিসিস চলছিল। সেখানেই অবস্থার অবনতি হওয়ায় সে মারা গিয়েছে
এর আগে পাকিস্তানের বিদেশমন্ত্রী শাহ মেহমুদ কুরেশি নিজে স্বীকার করেছেন যে আজহার পাকিস্তানে রয়েছে। তবে খুব অসুস্থ। বাড়ি থেকে বেরোনোর ক্ষমতা নেই। একেবারে শয্যাশায়ী। তার চিকিতসা চলছে। যে স্বীকারোক্তির পর সারা বিশ্বে হইচই পড়ে গিয়েছিল।

বিস্তারিত আসছে…

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest