জন্মদিনে মেক্সিকোর বিচে উষ্ণতা ছড়াচ্ছেন ক্যাটরিনা, ভক্তদের উদ্দেশে ভিডিওবার্তা প্রকাশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: আজ বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ৩৬তম জন্মদিন। বেশ পরিকল্পিত ভাবেই এবারের জন্মদিনটা কাটাচ্ছেন নায়িকা। তার বিশেষ এই দিনটি কাটছে মেক্সিকোর সমুদ্র সৈকতে। উত্তর আমেরিকার এ দেশেই বর্তমানে ছুটি কাটাচ্ছেন তিনি। ক্যাটরিনা কার সঙ্গে জন্মদিন কাটাচ্ছেন এবার?

তাকে নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। তাই জন্মদিন উপলক্ষ্যে সমুদ্র সৈকতে তোলা বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ক্যাটরিনা। রঙ-বেরঙের বিকিনি পরা এই সব মোহনীয় ছবি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়াতে। আর সেই ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়ে যায়। ছবিতে অনিন্দ্যসুন্দর ক্যাটরিনাকে আগাম শুভেচ্ছা জানান ভক্ত থেকে শুরু করে বলিউডের অনেক তারকারা।

https://www.instagram.com/p/Bz96Kgyhxs6/

শুভেচ্ছার জবাব দিতে ভক্তদের উদ্দেশে একটি ভিডিওবার্তা প্রকাশ করেন ক্যাট। তিনি বলেন, ‘জন্মদিন কোনো বড় বিষয় নয়। সত্যি। এটা হলো ব্যস্ততার ফাঁকে পরিবার বা বন্ধুদের সঙ্গে সময় কাটানোর জন্য একটি এক্সকিউজ।’ ক্যাটরিনা জানান, গত বছরটা তার জন্য খুব ভালো কেটেছে। নিজের কাজ নিয়ে তিনি সন্তুষ্ট। সামনের বছরটাও ভালো কাটাতে চান তিনি। আরও নতুন ধরণের ভালো চরিত্রে কাজ করতে চান তিনি।

মেক্সিকো যাওয়ার আগেই ক্যাটরিনা বলেছিলেন বন্ধু ও বোনের সঙ্গে কাটাবেন দিনটি। তার ব্যতিক্রম হচ্ছে না। ক্যাটরিনা কাইফ বলেন, ‘বন্ধু ও বোনের সঙ্গেই সময় কাটাতে ভালো লাগে। তারা আমার আপনজন। ব্যস্ততার মাঝে একটু সময় বের করে নিজের মতো করে থাকতে বেশ লাগে।’

https://www.instagram.com/p/Bz4luKThTx1/

বলিউডে ১৬ বছর কেটে গেলো ক্যাটের। ক্যারিয়ারের এতগুলো সময় পার করে আসার অভিজ্ঞতা শেয়ার করে বলেন, বলিউডকে বাইরে থেকে দেখলে যতটা আনন্দের, স্বপ্নের বলে মনে হয়, বাস্তবটা অনেকটা উল্টো। বলিউডে টিকে থাকতে গেলে সাফল্য পেলে তা মাথায় নিলে চলবে না। ব্যর্থতা এলে তা হৃদয়ে নিলে চলবে না। এই ঝলমলে দুনিয়ায় টিকে থাকা সহজ কাজ নয়। এখানে টিকতে গেলে ইস্পাতের মতো স্নায়ু দরকার। স্নায়ু শক্ত না হলে এই দুনিয়ায় টিকে থাকতে পারা যাবে না।’

বক্স অফিসে ‘ভারত’ ২০০ কোটির ব্যবসা করেছে। ছবিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল সলমন খান, ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফ এবং তাব্বুকে। ছবিতে কুমুদ অর্থাৎ ক্যাটরিনার অভিনয়ের প্রশংসাও হয়েছে। এমনকি সলমান জানান, এই ছবির জন্য জাতীয় পুরস্কার পাবেন ক্যাটরিনা। এক সাক্ষাতকারে ‘ভারত’ নিয়ে অভিনেত্রী জানান, যেই মূহুর্তে আমি ছবিটির প্রস্তাব পাই আমি বলেছিলাম, হ্যাঁ। কারণ, আমার চরিত্রটা খুবই শক্তিশালী ছিল এবং এই জিনিসকে আমি চ্যালেঞ্জের সঙ্গে নিয়েছি।

‘ভারত’-এ সলমন খানের বিপরীতে অভিনয় করার পর এবার ‘সূর্যবংশী’ নামের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ক্যাটরিনা। এই সিনেমায় তার বিপরীতে থাকছেন অক্ষয় কুমার।

https://www.instagram.com/p/Bz0rnI7BxYh/

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest