Site icon The News Nest

জলের নীচের ঠান্ডাকে গরমে বদলে দেবে হিনা খানের এই ছবিগুলি! দেখুন

hinakhan

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: জলের নীচের তাপমাত্রাই শুধু নয় দর্শকের চোখ আর মনের তাপমাত্রাও বেড়ে যাবে। সম্প্রতি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করা হিনা খানের ছবিগুলি দেখে মাথা ঘুরে যাওয়ারই কথা।

ছোটো পর্দার জনপ্রিয় নায়িকা হিনা খান। এরিকা ফারননডেজ ও পূজা ব্যানার্জির সঙ্গে জলকেলিতে মেতে ছিলেন হিনা। খুবই মজা করেছেন তিনজনে। আর সেই আনন্দের মুহূর্ত শেয়ার করেছেন তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। এ দিন হিনার পরনে ছিল সাদা কালো ডোরা কাটা বিকিনি। অদ্ভুদ একটা ভঙ্গিতে ছবিটা তোলা হলেও তা অনুরাগীদের মন ছুঁয়েছে। পোস্ট করার কয়েক মুহূর্তের মধ্যে লাইক ৩ লক্ষ ছাড়িয়ে গিয়েছে। তা ছাড়া রয়েছে প্রচুর কমেন্ট। দেখুন নিজের চোখেই।

হিনা এখন তাঁর প্রথম ছবি হুসেন খানের পরিচালনায় ‘লাইন’-এ কাজ করেছেন। রয়েছেন ফরিদা জালাল। ১৯৯৯ সালের কারগিল যুদ্ধের পটভূমিকায় এটি একটি ট্র্যাজিক লাভ স্টোরি। ছবিটির ক্যাপশনে হিনা লিখেছেন, ‘আমরা সুইমিংপুলে সময় কাটাচ্ছি, এর থেকে ভালো আর কী হতে পারে।’

‘কাসোটি জিন্দেগি কি ২’-এর অন্যতম নেতিবাচক চরিত্র হিসাবে হিনা খান দর্শকদের মন তো কেড়ে নিয়েছেন। তবে শুধু অভিনয় দিয়ে নয়, তাঁর পছন্দ সাজগোজ রুচি ইত্যাদিও অনুরাগী ও দর্শকদের মন কেড়েছে। তেমনই প্রমাণ পাওয়া গেল হিনার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে।

এই গরমের মধ্যে যখন মানুষ হাঁসফাঁস করছে তখন তাঁর স্নিগ্ধ সাজগোজ চোখকে আরাম দিয়েছে। ছবিতে তাঁকে দেখা যাচ্ছে সাদা রঙের একটি ডিজাইনার অফ শোল্ডার ক্রপটপ পরে। সঙ্গে ফিরোজা নীল রঙের একটি ওড়না। গাঢ় লিপস্টিক, সূক্ষ্ম চোখের মেকআপ দর্শকদের চোখকে শান্তি দিয়েছে। সঙ্গে তাঁর সুন্দর ত্বকে রোদের ঝলক ফুটে উঠেছে

২০০৯ সালে ‘ইয়ে রিশতা কিয়া কেহলাতা হ্যায়’ ধারাবাহিক দিয়ে ছোটপর্দায় অভিষেক হয় হিনার। অক্ষরা চরিত্রে বেশ কয়েক বছর দর্শককে আপ্লুত করে রাখেন। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ জনপ্রিয়। তার বিভিন্ন পোস্টারের জন্য সবসময়ই থাকেন আলোচনার কেন্দ্রে। তার ফিটনেসের কারণেও তার অনুরাগীরা তাকে অনুসরণ করে থাকেন। জিমের যে ছবিগুলো হিনা শেয়ার করেন, তা খুব অল্প সময়ের মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

অতি অল্প ও সাধারণ সাজেও যে নিজেকে এত আকর্ষণীয় করে তোলা যায় তা প্রমাণ করেছেন হিনা। চুলের বাহারি কোনো সাজ করেননি। খুব সাধারণ ভাবে মাঝে সিঁথি করে চুল স্টাইল করা। কানে বড়ো ঝোলা দুল।

 

 

Exit mobile version