Site icon The News Nest

ঠাকুমাকে কুপিয়ে খুন! ফেসবুক লাইভে অপরাধ স্বীকার নাতির

murder generic 650x336 1

#ব্যান্ডেল: ঠাকুমাকে খুপরি দিয়ে খুন করল একমাত্র নাতি! ওই একই অস্ত্র দিয়ে বাবা-মাকে আক্রমণ করল সে। পুলিশ-দমকল-প্রতিবেশীরা যখন এলেন, গোটাটার ফেসবুক লাইভও করল বছর তেইশের ওই যুবক। সোমবার সকালের এই ঘটনায় ইন্দ্রনীল রায় নামে ওই যুবককে গ্রেফতার করেছে হুগলির চুঁচুড়া থানার পুলিশ।

চুঁচুড়ায় কেওটা শিবতলা এলাকায় ছেলে, বউমা ও একমাত্র নাতির সঙ্গে থাকতেন বছর সত্তরের আরতি সাহা। রবিবার সকালে বাঁশবেড়িয়ায় খামারপাড়ায় পিকনিক করতে গিয়েছিল ওই বৃদ্ধার নাতি ইন্দ্রনীল রায়। ফেরার পর রাতে যথারীতি খাওয়াদাওয়া করে শুয়ে পড়েছিলেন সকলেই। কিন্তু তারপরই ঘটে যায় মর্মান্তিক ঘটনা৷

প্রতিবেশীরা জানিয়েছেন, সাড়ে বারোটা নাগাদ আচমকাই বাবা-মা ও ঠাকুমার উপর চড়াও হয় ইন্দ্রনীল। ছেলে ও বউমা কোনওমতে বাড়ি থেকে বেরিয়ে প্রাণে বাঁচেন৷ কিন্তু আরতিদেবী আর নিজেকে বাঁচাতে পারেননি। ঠাকুমাকে বাঁশ-শাবল দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে ইন্দ্রনীল। ঘটনাস্থলেই মারা যান ওই বৃদ্ধা। এদিকে খবর পেয়ে রাতে যখন ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ, তখন ধারালো অস্ত্র হাতে ইন্দ্রনীল পুলিশকর্মীদেরও তাড়া করে বলে অভিযোগ। শেষপর্যন্ত একটি ঘরে ঢুকে দরজা তালাবন্ধ করে দেয় সে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ঘটনার পর বন্ধ ঘর থেকে ফেসবুক লাইভ শুরু করে ইন্দ্রনীল। লাইভে গোটা ঘটনা জানিয়ে নিজের দোষ স্বীকার করে নেয় ওই যুবক। শেষপর্যন্ত কোনওমতে ঘর থেকে পুলিশ আরতি সাহার মৃতদেহটি উদ্ধার করে। শেষ খবর অনুযায়ী, অভিযুক্ত ইন্দ্রনীল রায়কে আটক করেছে চুঁচুড়া থানার পুলিশ।

কেন সে ঠাকমাকে খুন করল? বাবা-মাকেই বা খুপরি দিয়ে জখম করল কেন? গ্রেফতারের পর এ প্রশ্ন বছর তেইশের ইন্দ্রনীলকে বার বার জিজ্ঞাসা করেও কোনও সন্তোষজনক জবাব পাননি তদন্তকারীরা। অসংলগ্ন নানা জবাব দিয়েছে। কখনও বলেছে, ‘‘আমি তো মারিনি।’’ কখনও বিড় বিড় করে উচ্চারণ করেছে,‘‘কতগুলো লোক ঘুরছিল বাড়ির বাইরে। ওরাই মেরেছে।’’ এমন সব জবাবই দিয়েছে নির্লিপ্ত ইন্দ্রনীল। প্রাথমিক ভাবে পুলিশের ধারণা, মানসিক অবসাদেই ভুগছে শ্রীরামপুর কলেজের প্রাক্তন ওই ছাত্র। এলাকায় ভালো ছাত্র হিসেবেই পরিচিত ছিল ইন্দ্রনীল। জানা গিয়েছে শ্রীরামপুর কলেছে ছাত্র ছিল সে। কিন্তু ইন্দ্রনীলের পরিবার জানিয়েছে মারাত্মক ভাবে নেশাসক্ত ছিল সে।

Exit mobile version