Site icon The News Nest

তিন বন্ধুর গল্প বলবে ‘সামসারা’, মুক্তি পেল ট্রেলার

samsara

#কলকাতা: আপাতদৃষ্টিতে আমরা যা দেখি, তার সবটাই কি সত্যি? সাধারণ ভাবে বয়ে চলা জীবনের অন্দরে কি লুকিয়ে অন্য এক সত্য? অন্য এক জীবন?  এই সব প্রশ্নের উত্তর মিলবে অভিজিৎ গুহ ও সুদেষ্ণা রায় পরিচালিত সিনেমা ‘সামসারা’ তে।

মুক্তি পেল বাংলা ছবি ‘সামসারা’র অফিশিয়াল ট্রেলার। তিন বন্ধুর গল্প। তাদের ১৮ বছরের বন্ধুত্ব। অনেক দিন পর দেখা। সেই দেখা হওয়াকে স্মরণীয় করে রাখতেই বেড়াতে যাওয়া, হুল্লোড়-আনন্দ করার প্ল্যান করে তারা। সেই আনন্দের মাঝের একটি খটকা নিয়েই গল্প ‘সামসারা’। ছবিতে অভিনয় করেছেন, হৃত্বিক, রাহুল, ইন্দ্রজিৎ, তনুশ্রী চক্রবর্তী, দেবলীনা কুমার ও সুদীপ্তা চক্রবর্তীও। এ ছাড়াও রয়েছেন খরাজ মুখোপাধ্যায়, সমদর্শী দত্ত, আর্যা। তবে নতুন চমক খরাজ পুত্র বিহু।

তিন বন্ধুর একজন ব্যবসায়ী, আর একজনের ল ফার্ম রয়েছে আর তৃতীয়জনের রাইটার্স ব্লক চলছে। ঋত্বিককে এই ছবিতে দেখা যাবে একজন লেখকের চরিত্রে। যিনি রাইটার্স ব্লকের মধ্যে দিয়ে যাচ্ছেন। ইন্দ্রজিৎ ব্যবসায়ী ও রাহুল ল ফার্মের মালিক। ঋত্বিকের সমস্যার সমাধান করতেই ঘুরতে বেড়োয় তারা। তাঁদের ট্যুর গাইডের চরিত্রে অভিনয় করেছেন সমদর্শী দত্ত। কুক তথা কেয়ারটেকারের চরিত্রে রয়েছেন সুদীপ্তা চক্রবর্তী। এদিকে তাদের জীবনেও নানা সমস্যা রয়েছে। শেষপর্যন্ত ঘটনার ঘনঘটা তাদের কোথায় নিয়ে যায় সেটাই বলবে এই ছবি।

পরিচালক সুদেষ্ণা দাবি করেছিলেন, এ ছবির গল্প অন্য ধাঁচের। আর দর্শকদের জন্য ভিস্যুয়াল ট্রিটও বটে। সব মিলিয়ে মুক্তির অপেক্ষায় দিন গুনছেন সিনেপ্রেমীরা।

 

Exit mobile version