Site icon The News Nest

তৃণমূলের প্রচারে অংশ নিয়ে বিপাকে ফিরদৌস, ঢাকায় ফিরে যাওয়ার নির্দেশ বাংলাদেশ হাই কমিশনের

firdous

কলকাতা: তৃণমূলের প্রচারে অংশ নিয়ে ধাক্কা খেলেন বাংলাদেশের অভিনেতা ফিরদৌস। তাঁকে অবিলম্বে বাংলাদেশে ফিরে যাওয়ার নির্দেশ দিয়েছে কলকাতায় অবস্থিত বাংলাদেশের ডেপুটি হাই-কমিশন।

সোমবার রায়গঞ্জে প্রার্থী কানহাইয়ালাল অগরওয়ালের প্রচারে ছিলেন ফিরদৌস। সঙ্গে ছিলেন পায়েল এবং অঙ্কুশও। কিন্তু প্রশ্ন ওঠে ফিরদৌসের উপস্থিতি নিয়ে। একজন বিদেশি কী ভাবে ভোট প্রচারে অংশ নিতে পারে সেই নিয়ে সরব হয় বিরোধীরা। বিজেপি প্রশ্ন তুলেছিল, কী ভাবে ভারতবর্ষের নির্বাচনে বিদেশি একজনকে দিয়ে প্রচার করানো যায়। তৃণমূল এবং ফিরদৌসের বিরুদ্ধে মঙ্গলবার সকালে নির্বাচন কমিশনে অভিযোগও জানায় বিজেপি। কিন্তু নির্বাচন কমিশনের আগেই পদক্ষেপ নিয়ে নিল বাংলাদেশ হাই কমিশন।

যদিও নির্বাচনের আদর্শ আচরণবিধিতে এমন কিছু আছে কি না সে বিষয়ে রাজ্য নির্বাচন কমিশনের তরফে স্পষ্ট করে কিছু বলা হয়নি। কমিশন সূত্রে খবর, জাতীয় নির্বাচন কমিশনের কাছে গোটা বিষয়টি পাঠানো হচ্ছে। ফিরদৌস বাংলাদেশের সুপার স্টার। এ পার বাংলার বহু ছবিতেও অভিনয় করেছেন তিনি। ঋতুপর্ণা সেনগুপ্ত-ফিরদৌস জুটি বক্স অফিসে বহু হিট ছবিও দিয়েছে। গোটা ঘটনায় অস্বস্তিতে পড়ে গিয়েছিল বাংলাদেশ হাই কমিশন।

Exit mobile version