দ্বাদশ শ্রেণির পরীক্ষা দেওয়ার ফাঁকে আইপিএল-এ রেকর্ড গড়লেন বাংলার স্পিনার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: রবিবার আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের কাছে বড়ো ব্যবধানে হেরেছে রয়্যাল চ্যলেঞ্জার্স বেঙ্গালুরু। ম্যাচে হেরে গেলেও অন্য এক কারণে শিরোনামে বিরাট কোহলিরা।

বিরাটের দলের হয়ে এদিন আইপিএলে অভিষেক হয়েছে বাংলার তরুণ স্পিনার প্রয়াস রায় বর্মণের। আইপিএলের ইতিহাসে সবচেয়ে তরুণ ক্রিকেটার হিসাবে রেকর্ড গড়লেন তিনি। মাত্র ১৬ বছর ১৫৭ দিন বয়সে ম্যাচ খেললেন।এর আগে এই রেকর্ড ছিল আফঘানিস্তানের তরুণ স্পিনার মুজিবউর রহমানের। ১৭ বছর ১১ দিনে বয়সে, ২০১৮ সালে পঞ্জাব দলের হয়ে নেমে রেকর্ড গড়েছিলেন আফঘান বোলার। আইপিএলের পাশাপাশি সিবিএসই-র দ্বাদশ শ্রেণির বোর্ড পরীক্ষাও দিচ্ছেন কলকাতার কল্যাণী পাবলিক স্কুলের ছাত্র। কয়েকদিন আগেই অর্থনীতির পরীক্ষা ছিল। তবে প্রথম ম্যাচে কোনো উইকেট পাননি। চার ওভারে ৫৬ রান দিয়েছেন।116399 cglmubqhkq 1554032663

এই পরিপ্রেক্ষিতে তাঁর বাবা কৌশিক রায় বর্মণ জানান, “শুরুটা কিছুটা কঠিন ছিল তবে ও মানিয়ে নিচ্ছে। দলের সমর্থন ওর সঙ্গে আছে। কোহলি, ডেভিলিয়ার্স, এবং কোচ কার্স্টেন অনুশীলনে ওকে সাহায্য করছে। ওরা ওর মধ্যে কিছু দেখেছে বলেই, পবন নেগি এবং ওয়াশিংটন সুন্দরের জায়গায় ও সুযোগ পেয়েছে”।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest