দ্বিতীয়বার মা হলেন সমীরা, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন মেয়ের প্রথম ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: দ্বিতীয়বার মা হলেন বলিউড অভিনেত্রী সমীরা রেড্ডি। শুক্রবার সকালে এক ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি। মা এবং শিশুকন্যা, দু’জনেই সুস্থ আছে, এমনটাই সংবাদমাধ্যমকে জানিয়েছেন সমীরার মা। দ্বিতীয়বারের মাতৃত্ব স্বাদে সমীরা যে বেজায় খুশি এবং উচ্ছ্বসিতও, তার ঝলক মিলল অভিনেত্রীর পোস্টেই।

সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে ভক্তদের মা হওয়ার খবর নিজেই জানিয়েছিলেন সমীরা। লিখেছিলেন, “আজ সকালে আমার জীবনে এসেছে আমার মেয়ে। আমার ছোট্ট পরী! সবার ভালবাসা ও আশীর্বাদের জন্য ধন্যবাদ।”

https://www.instagram.com/p/BzzyjWZH1uJ/

সোমবার সোশ্যাল মিডিয়ায় মেয়ের ছবি প্রকাশ্যে এনেছেন সমীরা। ক্যাপশানে লিখেছেন, ”এই ছোট্ট মেয়েই আমাকে বন্য ঘোড়ার মতোই নতুন শক্তি দিয়েছে। ও আবার আমায় নিজেকে নতুন করে খুঁজে নিতে সাহায্য করছে। ও জানে আমি হারিয়ে গিয়েছিলাম, ও আমায় আবার নতুন রাস্তা দেখাচ্ছে। মাতৃত্বের নতুন সংজ্ঞা খুঁজে পেয়েছি। এই সময়ের শারীরিক পরিবর্তন, অনুভূতির পরিবর্তন সবকিছুই অন্যরকম। আমি ভীষণ খুশি, মানুষ আমার পাশে থেকেছে। আমি কন্যাসন্তানই চেয়েছিলাম, সেটাই পেয়েছি আশীর্বাদস্বরূপ। ”

https://www.instagram.com/p/Bz7aNMiHU8F/

অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই খবরের শিরোনামে ছিলেন সমীরা রেড্ডি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রায়ই ‘বেবিবাম্প’ নিয়ে নানা ধরনের ছবি পোস্ট করতেন। এমনকী, দিন কয়েক আগেই সুইমিং পুলের জলের তলায় স্বল্পবসনা হয়ে বিভিন্ন পোজে ছবি তুলেছিলেন সমীরা। তাঁর ‘মেটারনিটি ফটোশ্যুট’-এর ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সমীরা বলেছিলেন এই সময়টা বেশ উপভোগ করছেন তিনি।সাহসী পদক্ষেপের জন্য বলিউড সেলেবরা বাহবা দিয়েছেন তাঁকে। তবে, বাহবা দেওয়ার পাশাপাশি সেসময়ে সাবধান থাকার পরামর্শও দিয়েছেন। এর আগে অন্তঃসত্ত্বা থাকাকালীনই সম্পূর্ণ মেকআপহীন লুকে একটি ভিডিও শেয়ার করেছিলেন তিনি, যার জন্য সোশ্যাল মিডিয়ায় বেশ প্রশংসাও কুড়িয়েছেন অভিনেত্রী। ওই ভিডিওয় সমীরা দাবি করেছিলেন, ‘‘এটাই আসল আমি। লোকজন আমাকে এভাবে দেখে অনেক কিছুই বলতে, ভাবতে পারেন। কিন্তু আমি ভয় পাই না।”

‘স্পটবয়’কে দেওয়া সাক্ষাৎকারে সমীরা বলেন, ” সন্তানের জন্ম হয়েছে শুক্রবার, আমার বৃহস্পতিবারও আমি বিজ্ঞাপনের জন্য শ্যুট করেছি। বুধবার চিকিৎসকের পরামর্শ নিয়েই আমি এই শ্যুট করেছি। চিকিৎসক গায়েত্রী রাও-এর তত্ত্বাবধানে আমি মা হয়েছি। ” প্রসঙ্গত, অন্তঃসত্ত্বা অবস্থায় সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ছিলেন সমীরা।

২০১৪ সালে ‘ভারদেঞ্চি’র মালিক অক্ষয় ভার্দের সঙ্গে সাত পাকে বাঁধা পরেন সমীরা। ২০১৫ সালে তাঁদের প্রথম সন্তান হান্সের জন্ম হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest