Site icon The News Nest

নিউ জিল্যান্ডের মসজিদে বন্দুকবাজের হামলা, অল্পের জন্য রক্ষা পেলেন বাংলাদেশের ক্রিকেটাররা

NEW ZILAND

নিউজ কর্নার ওয়েব ডেস্ক : নিউ জিল্যান্ডের ক্রাইস্টচার্চে একটি মসজিদে বন্দুলবাজের হামলার ঘটনা ঘটেছে। শহরের হাগলি পার্ক মুখী সড়ক দীন এভিনিউতে আল নুর মসজিদে ‘মারাত্মক’ এই ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। মূলত শুক্রবারের নামাজ পড়তে জড়ো হওয়া জমায়ায়েতের উওপর এই হামলা চালানো হয়।  দু’জন বন্দুকবাজ এই হামলা চালিয়েছে বলে এখনও পর্যন্ত জানা গিয়েছে৷এই হামলায় অল্পের জন্য রক্ষা পেলেন বাংলাদেশের ক্রিকেটাররা। বাংলাদেশের ক্রিকেটার তামিম ইকবাল টুইট করে জানিয়েছেন, সব ক্রিকেটারই সুরক্ষিত আছেন।

টেস্ট ও ওয়ানডে সিরিজ খেলতে নিউ জিল্যান্ড সফরে থাকা বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা বর্তমানে ক্রাইস্টচার্চে আছেন। টুইটারে প্রকাশিত একটি ভিডিওতে, হামলার ঘটনার পরই হাগলি পার্ক থেকে বাংলাদেশ দলের কয়েক জন ক্রিকেটারকে দ্রুত চলে যেতে দেখা গেছে। বাংলাদেশ ক্রিকেট দলের সদস্য মুশফিকুর রহিম ফেসবুক পোস্টে জানিয়েছেন, হামলার সময়ে খুবই কাছাকাছি ছিলেন তারা। ওই পোস্টে তিনি লিখেছেন, ‘ক্রাইস্টচার্চ মসজিদে হামলা থেকে আল্লাহ আমাদের রক্ষা করেছেন। আমরা খুবই ভাগ্যবান, সর্বশক্তিমান আমাদের রক্ষা করেছেন। আমরা খুবই কাছাকাছি ছিলাম। আর আবারও এধরণের অভিজ্ঞতার মুখোমুখি হতে চাই না। আমাদের জন্য দোয়া করবেন’।

বাংলাদেশ দলের টিম ম্যানেজার খালেদ মাসুদ পাইলট সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘দলের প্রতিটি খেলোয়াড় নিরাপদে আছে। তাদের কোন ক্ষয়ক্ষতি হয়নি। সবাই বর্তমানে হোটেলে আছেন।’

Exit mobile version