পরিচালক সত্যজিতের নয়া আবিষ্কার অভিনেতা রাশেদ, টিজারেই মন কাড়লেন দর্শকদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কলকাতা:  প্রথম ছবি “পেইন্টিংস ইন দা ডার্ক” দিয়ে টলিউডে পা রাখলেন উত্তরবঙ্গের জনপ্রিয় মুখ রাশেদ রহমান ।  ফিল্মটির টিজার দেখেই স্পষ্ট যে ফের একজন বলিষ্ট অভিনেতার সন্ধান পেল টলিউড। পরিচালক সত্যজিৎ দাস তার প্রথম ছবিতেই এক অন্যরকম গল্পে কাজ করার ঝুঁকি নিয়েছেন। পরিচালক যে সঠিক মানুষকেই বেছে নিয়েছেন ফিল্মটির টিজার দেখেই তা বোঝা যাচ্ছে।

সিনেমাটিতে নিজের চরিত্র সম্পর্কে রাশেদ জানিয়েছেন,”আমি এখানে এক অন্ধ চিত্রকর এর ভূমিকায় অভিনয় করছি যে বিভিন্ন রং অনুভব করে ছবি আঁকে ।  ছবি জুড়ে মায়ের করে খোঁজ করে চলেছেন ওই অন্ধ যুবক। মাকে অনুভবে ধরতে পারছেন তিনি। কিন্তু দেখা মিলবে কি ভাবে। মাকে পেলেই বা চিনবেন কিভাবে। গোটা ফিল্ম জুড়ে একজন অন্ধ চিত্রকরের এই খোঁজার লড়াই জারি থাকবে।”  শেষ পর্যন্ত কি সেই চিত্রকর খুঁজে পাবেন তাঁর মাকে?  উত্তর জানতে হলে পৌঁছে যেতে হবে সিনেমা হলে। রাশেদ ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন সায়ন্তি চট্টরাজ ,শ্রীলা ত্রিপাঠি ,বিশ্বজিৎ ঘোষ ,সুরজিৎ চৌধুরী সহ আরও অনেকে।

52887090 2009204782709002 1049334246411337728 n.jpg? nc cat=104& nc ht=scontent.fccu3 1
ফিল্মটির পোস্টার

টলিউডে রাশেদের এই ছবিটি ডেবিউ হলেও এর আগে তিনি অনেক শর্ট ফিল্ম ও মিউজিক ভিডিওতে কাজ করেছেন । রাশেদের জন্ম  ও বেড়ে ওঠা উত্তরবঙ্গের কোচবিহারে। সেখান থেকে শিলিগুড়িতে পড়তে আসেন তিনি । তারপরেই অভিনয়ে মনপ্রাণ ঢেলে দেন । বর্তমানে বাংলাদেশে নির্মিত ছবিতেও কাজ করছেন রাশেদ। ছবির মুক্তি সম্পর্কে অভিনেতার কাছে জানতে চাইলে বলেন,” ফিল্মটি প্রথমে দেশ-বিদেশের বিভিন্ন ফেস্টিভ্যালে দেখানো হবে এবং সবশেষে আমাদের রাজ্যে মুক্তি পাবে। কিন্তু তার আগে আসবে ছবির দ্বিতীয় টিজার ও ট্রেলার যা দেখে দর্শকরা অবশ্যই মুগ্ধ হবেন।”

দেখে নিন প্রথম ফিল্মটির টিজার-

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest