পর্ন ফিল্মে আগ্রহী নই, কঙ্গনাকে পাল্টা আক্রমণ পহেলাজের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: একসময় সেন্সর বোর্ডের ‘সংস্কারি’ চেয়ারম্যন হিসাবে বেশ আলোচনায় উঠে এসেছিলেন পহেলাজ নিহালানি। সিনেমায় অল্পবিস্তর ঘনিষ্ট দৃশ্য থাকলেই তাতেই কাঁচি চালানোর বদনাম হয়েছিল নাক উঁচু নিহালানির। তবে সম্প্রতি, বলিউডের ‘কুইন’ কঙ্গনা রানাউত নিহালানির বিরুদ্ধে হেনস্থার অভিযোগ এনেছেন। তবে সম্প্রতি, এক সাক্ষাৎকারে সেন্সর বোর্ডের প্রাক্তন চেয়ারম্যানের বিরুদ্ধে মুখ খুলেছেন কঙ্গনা। তাঁর অভিযোগ, ”পহেলাজ নিহালানি আমাকে তাঁর ‘আই লাভ ইউ বস’ বলে একটি ছবিতে কাজ করার প্রস্তাব দেন। ছবির গল্পে মধ্যবয়সী অফিসের বসের সঙ্গে অল্পবয়সী যুবতীর প্রেম দেখানো হয়েছিল। যে ছবির গল্প আমার পর্নোগ্রাফির মতোই মনে হয়েছিল। তাই আমি এই ছবির প্রস্তাব ফিরিয়ে দি। যদিও প্রথমে একপ্রকার বাধ্য হয়েই ফটোশ্যুট করতে হয়েছিল, পরে আমি আমার ফোন নম্বর বদলে ফেলি, যাতে ওরা আমার সঙ্গে আর যোগাযোগ না করতে পারে।”
এই দাবির ২৪ ঘণ্টার মধ্যেই কঙ্গনাকে আক্রমণ করেছেন পহেলাজ।পহেলাজ দাবি করেছেন, তাঁর ছবির জন্য করা ফোটোশুট কঙ্গনা কাজে লাগিয়েছেন। ওই ছবি দিয়ে তৈরি পোস্টার দেখেই নাকি ‘গ্যাংস্টার’-এর অফার পেয়েছিলেন নায়িকা। ২০০৬-এ ওই ছবির মাধ্যমেই বলিউডে ডেবিউ করেছিলেন তিনি। এমনকি পহেলাজ যাতে মহেশ ভট্টের ছবিতে তাঁকে সুযোগ করিয়ে দেন, এমন অনুরোধও কঙ্গনা করেছিলেন বলে দাবি করেছেন প্রাক্তন সেন্সর কর্তা।
কঙ্গনা দাবি করেছিলেন,‘‘আই লভ ইউ বস নামের একটা ছবি করার অফার করেছিলেন পহেলাজ। মধ্যবয়সী বসের সঙ্গে যুবতী একটি মেয়ের সম্পর্কের গল্প। ফোটোশুটে একটা সিল্কের পোশাক দিয়েছিলেন। কোনও অন্তর্বাস ছাড়া সেটা পরে ফোটো তুলতে হয়েছিল। কিন্তু গল্পটা সফট পর্ন মনে হয়েছিল। তাই কাজটা করিনি।’’ এর পাল্টা পহেলাজ বলেন, “ওটা কোনও সফট পর্ন ছবি ছিল না। এ ধরনের ছবিতে আমার কোনও আগ্রহ নেই।”
কঙ্গনা-পহেলাজের মৌখিক বিরোধ এখানেই শেষ হওয়ার সম্ভাবনা দেখছেন না বলি ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। আরও কোনও গোপন সত্যি বেরিয়ে আসতে পারে বলেও মনে করছেন তাঁরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest