পাকিস্তান তোমাদের শত্রু নয়,ভারতবাসীকে বার্তা ওয়াসিম আক্রমের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ইসলামাবাদ : পুলওয়ামায় জঙ্গি হামলার পাল্টা হিসেবে বালাকোটে ভারতীয় বায়ু সেনার সার্জিকাল স্ট্রাইক। ভারতের প্রত্যাঘাতের পর প্রতিশোধ নেওয়ার চেষ্টা করেছিল পাকিস্তান। কিন্তু ভারতীয় বায়ুসেনার তত্পরতায় পালিয়ে যায় পাক বিমান। পরিস্থিতি ক্রমশ জটিল হচ্ছে নিয়ন্ত্রণরেখা বরাবর। সীমান্তে জারি হয়েছে চরম সতর্কতা। এই যুদ্ধের আবহেই অন্য সুরে কথা বলেছেন কিংবদন্তি  পেসার ওয়াসিম আক্রম। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন যে, ভারত ও পাকিস্তান, দুই দেশেরই শত্রু হল সন্ত্রাসবাদ। তাই এই প্রেক্ষিতে দুই দেশকেই সন্ত্রাসবাদের বিরুদ্ধে একজোট হয়ে লড়াই করতে বললেন তিনি।

২৭ ফেব্রুয়ারি, বুধবার টুইটারে ভারতকে উদ্দেশ্য করে আক্রম লেখেন যে, এই যুদ্ধ-যুদ্ধ পরিস্থিতি অত্যন্ত বিপজ্জনক। পুরো পরিস্থিতিতে মন অত্যন্ত ভারাক্রান্ত হয়ে আছে তাঁর।ভারতকে সৌহার্দ্যের বার্তা দিয়ে  টুইটে তিনি লিখেছেন, ” আমি তোমাদের কাছে আবেদন করছি, পাকিস্তান কখনও তোমাদের শত্রু নয়। তোমাদের শত্রু আমাদেরও শত্রু। আর কত রক্ত ঝরবে। আমাদের বোঝা উচিত্ আমরা একই যুদ্ধক্ষেত্রে লড়াই করছি। সন্ত্রাসবাদের বিরুদ্ধে হাতে হাত মিলিয়ে যুদ্ধ করতে হবে।”

পোস্টটি। প্রাক্তন অধিনায়ক ও সতীর্থ, বর্তমানে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের উদ্দেশ্যেও বার্তা দিয়েছেন আক্রম। ভারতের সঙ্গে অযথা যুদ্ধে না নেমে সন্ত্রাসবাদের বিরুদ্ধে একসঙ্গে লড়াইয়ের পরামর্শ দিয়েছেন তিনি।রাজনৈতিক মহলের মতে ,উত্তপ্ত এই পরিস্থিতিতে শান্তির দূত হিসেবে আত্মপ্রকাশ করেছেন সুইং কিং।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest