প্রকাশ্যে শ্রাবন্তীর বিয়ের ছবি, শুভেচ্ছার বন্যা সোশ্যাল মাধ্যমে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: এক্কেবারে পাঞ্জাবী মতে বিয়ে করলেন শ্রাবন্তী। তিনি এখন অফিসিয়ালি রোশন ঘরণী। চণ্ডীগড়ে দুই সপ্তাহ আগেই সাতপাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী। দেখে নিন বিয়ের কিছু ছবি –

sraabnti 9 final
ছবি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়া শুভেচ্ছা বার্তা দিতে থাকে রোশন-শ্রাবন্তীকে। অভিনেতা অঙ্কুশ তো রোশনের চেহারার প্রশংসাও করেছেন।

 

srabanti 4 final
গায়ে হলুদে কিন্তু বাঙালি লুকেই পাওয়া গেল শ্রাবন্তীকে। তৃতীয় বিয়ে নিয়ে যতই হইচই হোক এটাই প্রথম নিয়ম মেনে বিয়ে নায়িকার।

 

srabanti 2 final
নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বিয়ের ছবি পোস্ট করেছেন রোশন সিং। তারপর ছবি শেয়ার করলেন শ্রাবন্তীও।

 

srabanti 23 finall
খাঁটি পাঞ্জাবী লুকে সালোয়ার পরিহীত শ্রাবন্তী। নিজেই পছন্দ করে তৈরি করিয়েছিলেন এই সালোয়ার সেট।

 

srabanti 3 final
চণ্ডীগড়ে রোশনের পৈতৃক বাড়িতেই বিয়ের আসর বসেছিল। কাউকে খবর না দিয়েই চন্ডীগড়ের উদ্দেশে রওনা গিয়েছিলেন হবু দম্পতিও। এই বিষয়ে মুখ খোলেননি শ্রাবন্তীর পরিবারও।

 

srabanti 7 final
বিয়ের পরের দিনেই এই ছবিও ভাইরাল সোশ্যালে। রোশন সিং পেশায় একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। পার্কসার্কাসেই নাকি তাঁর বাড়ি। দোলে রোশন -এর সঙ্গেই জমিয়ে রঙ খেলেছিলেন অভিনেত্রী।

 

srabanti 24 final
কেবিন ক্রু সুপারভাইজার ছাড়াও একটি জিম রয়েছে রোশনের। বিয়ের পর আরবানার ফ্ল্যাটে থাকবেন নবদম্পতি। সেখানেই পরিচিতদের জন্য পার্টি দেবেন তারা। শ্রাবন্তীর ছেলের ঝিনুকের অনুমতি পেয়েই বিয়ের জন্য এগিয়েছেন নায়িকা।

 

srabanti final 1
বিয়ের পরে চণ্ডীগড়েই রিশেপসনের আয়োজন করা হয়েছিল বলে শোনা গিয়েছে। তপসিয়ার কাছে এক রেস্তরাঁয় আগেই বাগদান সেরে নিয়েছিলেন তারা। সেখানে সিলভার রঙের গাউন পড়েছিলেন শ্রাবন্তী।

 

srabanti 1 final 2
এক পরিচিতের মাধ্যমেই একবছর আগে আলাপ হয় রোশন-শ্রাবন্তীর। তারপরে প্রেম। অবশেষে পরিণতি পেল সেই প্রেম। গাঁটছড়া বাঁধলেন তারা। এর আগে পরিচালক রাজীব বিশ্বাস ও মডেল কৃষ্ণ ভিরাজের সঙ্গে বিয়ে করেছিলেন নায়িকা
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest