ফের মেট্রোয় আত্মহত্যার চেষ্টা,বন্ধ মেট্রো চলাচল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের মেট্রোয় মরণ ঝাঁপ। বুধবার সকাল ৯ টা বেজে ১৮ মিনিট নাগাদ দমদমে ডাউন লাইনে কবি সুভাষগামী মেট্রোর সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন এক যুবক। নিউ গড়িয়াগামী ট্রেনটি স্টেশনে প্রবেশ করতেই ঝাঁপিয়ে পড়েন ওই যুবক। বিপদ জেনে থার্ড লাইনের বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেন চালক।
তাঁকে এখনও শনাক্ত করা যায়নি। স্বাভাবিকভাবেই এর জেরে বন্ধ হয়ে যায় পরিষেবা। পুলিশ জানিয়েছে, যত দ্রুত সম্ভব ওই যুবককে তুলে আনার চেষ্টা করা হচ্ছে। ডাউন লাইনে পরিষেবা বন্ধ হওয়ায় বিঘ্নিত হয় আপ লাইনের পরিষেবাও। কারণ, সাধারণত দমদম স্টেশন থেকেই ট্রেনগুলিকে ঘুরিয়ে আপ লাইনে পরিষেবা দেওয়া হয়। তবে, দমদম থেকে পরিষেবা বন্ধ থাকলেও, আপাতত গিরীশ পার্ক থেকে কবি সুভাষ পর্যন্ত চলছে মেট্রো।
দিনের ব্যস্ততম সময়ে মেট্রো বন্ধ হওয়ার চূড়ান্ত হয়রানির শিকার যাত্রীরা। বিশেষ করে অফিসযাত্রীদের মারাত্মক ভোগান্তির শিকার হতে হচ্ছে। দমদম থেকেই উত্তর শহরতলির হাজার হাজার যাত্রী শহরে প্রবেশ করেন। আর তাদের যাতায়াতের অন্যতম পছন্দের মাধ্যম মেট্রো। কিন্তু অফিস টাইমে পরিষেবা বিঘ্নিত হওয়ায় সমস্যায় পড়তে হচ্ছে তাদের। এখনও পর্যন্ত ওই যুবককে উদ্ধারের চেষ্টা চলছে। তবে, যতক্ষণ না তা সম্ভব হচ্ছে ততক্ষণ পরিষেবা স্বাভাবিক হওয়া সম্ভব নয়। যাত্রীদের ক্ষোভ কয়েক কোটি টাকার সিসি টিভি লাগিয়েও কোনও লাভ হয়নি। কোনমতেই কমানো যাচ্ছে না আত্মহত্যার প্রবণতা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest