ফ্লোরে ফিরছেন ‘পরিণীতা’ শুভশ্রী, দেখে নিন নায়িকার মোহময়ী রূপ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কলকাতা: আবারও রাজ চক্রবর্তীর ছত্রছায়ায় বড়পর্দায় ফিরেছন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সূত্রের খবর, ‘পরিণীতা’ ছবির মাধ্যমেই সিলভার স্ক্রিনে কামব্যাক করছেন টলিউডের এই নায়িকা। তবে এ ছবির সঙ্গে শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের কোনও যোগ রয়েছে কিনা এখনও জানা যায়নি।

https://www.instagram.com/p/Btu1hmgAYqH/

কয়েকদিনের মধ্যেই শুরু হতে পারে ছবির শুটিং। ‘পরিণীতা’য় মুখ্য চরিত্রে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তী ও শুভশ্রীকে। গতবছরের শেষের দিকে পাভেলের পরিচালনায় ‘রসগোল্লা‘ ছবিতে মালকারজানের চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। তবে ভীষণই অল্প সময়ের জন্য পর্দায় দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তখন অবশ্য নায়িকা জানিয়েছিলেন, শিবপ্রসাদের জন্য কাজটায় রাজি হয়েছিলেন তিনি। তারপরে সটান আসছেন রাজের পরিচালনায়।

https://www.instagram.com/p/Bt5ysW4g7vv/

পরিণীতা’, আদ্যপান্ত প্রেমের ছবি বলেই ঠাওর করা হচ্ছে। শুভশ্রী ও ঋত্বিক ছাড়াও ছবিতে দেখা যাবে আদৃতকে। প্রসঙ্গত, রাজ চক্রবর্তীই এই নবাগতর টলিউডে এন্ট্রির কারণ। এর আগে রাজের পরিচালনায় ‘প্রেম আমার টু’ তে অভিনয় করেছেন আদৃত। আগামীতে তাঁকে দেখা যাবে দেবের ‘পাসওয়ার্ড’ ছবিতেও। এবার জানা গেল রাজের পরিণীতার বিগ্রেডেও থাকবেন আদৃত।

https://www.instagram.com/p/Buya4qKAg6e/

আপাতত, নায়িকার দেখা মিলছে ছোটপর্দার একটি রিয়্যালিটি শোতে। আর এতদিনে শুভশ্রীর দর্শককুলও জেনে গিয়েছে দক্ষ হাতেই সংসার সামলান গৃহিণী। এবার রাজের কারণেই শুরু বড়পর্দার নতুন পর্ব।রাজ বর্তমানে ব্যস্ত তার পরবর্তী ছবি ‘শেষ থেকে শুরু’-র কাজ নিয়ে। যেই ছবিতে অভিনয় করছেন কোয়েল মল্লিক এবং জিৎ।

https://www.instagram.com/p/BvEcomJAHk1/

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest