Site icon The News Nest

বিহারের পর “হরর হোম” দিল্লিতে

images 3

XCBNBN

বিহারের পর এবার খোঁজ মিলল দিল্লি হরর হোমের। যৌনাঙ্গে লঙ্কার গুড়ো ছিটিয়ে অত্যাচারের অভিযোগ জমা পড়েছে পুলিশের কাছে। বৃহস্পতি বার রাতে এক বেসরকারি হোমে হটাৎ হানা দেয় দিল্লি মহিলা কমিশনের এক দল। তারপরই সামনে এসে অত্যাচারের ভয়ানক কাহিনী।
জানা গিয়েছে,আবাসিকদের বয়েস ছয় থেকে পনেরো বছরের মধ্যে। অথচ স্কুল বা পড়াশুনার কোনও বালাই নেই। রান্না করা,বাসন মাজা, জামা কাপড় ধোয়ার কাজ করতে হত তাদের। ছিল ঘর পরিষ্কার ও বাথরুম সাফাই করার দায়িত্বও। কথা না শুনলে চলত মারধর। শাস্তি হিসাবে লঙ্কার গুড়ো ঠেসে ঢুকিয়ে দেওয়া হত যৌনাঙ্গে। ২২ আবাসিকের উপর হোমের সদস্য রা অত্যাচার করতেন বলে অভিযোগ। ঘটনার কথা সামনে আসতেই অভিযুক্ত হোমের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।
ঘটনার কথা সামনে আসতেই দিল্লি মহিলা কমিশনের চেয়ারম্যান স্বাতী মালিওয়াল ওই হোমে যান। দ্বারকা পুলিশ ঘটনার তদন্তের জন্য একটি বিশেষ দল গঠন করেছে। ইতিমধ্যেই হোমের আবাসিকদের বয়ান নথিবদ্ধ করা হয়েছে। বসানো হয়েছে পুলিশ পিকেট। দ্বারকার ডিসিপি আন্তো আলফানসো জানিয়েছেন,”ওই হোমের বিরুদ্ধে পকসো ও জুভেনাইল জাস্টিস ধারায় মামলা রুজু করা হয়েছে।” তদন্তের আশ্বাস দিয়েছে দিল্লি সরকারও।
উল্লেখ্য,চলতি বছর বিহারের একটি হোমের আবাসিকদের উপর যৌন নিগ্রহের ঘটনা সামনে আসে।

Exit mobile version